scorecardresearch

বড় খবর

ঋষভ এখন প্রাক্তন! এই পাক পেসারের প্রেমে ছটফট করছেন ঊর্বশী

দুবাইয়ের মাঠে পাক পেসারকে দেখে নিজেকে সামলাতে পারলেন না বলিউড নায়িকা!

ঋষভ এখন প্রাক্তন! এই পাক পেসারের প্রেমে ছটফট করছেন ঊর্বশী
পাকিস্তানি ক্রিকেটারের প্রেমে পাগল উর্বশী রাওতেলা!

বাইশ গজের খেলকুঁদ না ক্রিকেটারের প্রতি প্রেমের টানে বারবার গ্যালারিতে ছুটে যাচ্ছেন উর্বশী রাওতেলা? উত্তরটা তিনি মুখ ফুটে না দিলেও ক্রিকেট দুনিয়ার গুঞ্জন কিন্তু বলছে অন্য কথাই। প্রথমে হার্দিক পাণ্ডিয়া পরে ঋষভ পন্থের প্রেমে পড়েছেন বলিউড নায়িকা। যা নিয়ে কম জলঘোলা হয়নি। প্রকাশ্যেই বাকবিতণ্ডা, তর্কাতর্কি কত কিছু! তবে ঋষভ পন্থ এখন অতীত। ঊর্বশীর মন মজেছে পাক ক্রিকেটারে। কে?

বলিউড নায়িকার সোশ্যাল হ্যান্ডেল সেরকমই ঈঙ্গিত দিচ্ছে। পাকিস্তানি ক্রিকেটারে মুগ্ধ ঊর্বশী রাওতেলা। নায়িকা সম্প্রতি ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখার জন্য গিয়েছিলেন দুবাইয়ে। যার জেরে কম আলোচনা হয়নি। কান পাতেলই শোনা যায়, ঋষভের সঙ্গে ঠান্ডা লড়াইয়ের কারণেই নাকি ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন ঊর্বশী। তবে খেলা দেখতে গিয়ে প্রেমে পড়লেন বিরোধী ক্রিকেট দলের সদস্যের।

ভারত-পাকিস্তান ম্যাচে তরুণ পাক পেসার নাসিম শাহের দিকেই নজর ছিল বলিউড সুন্দরীর। আর সেই জন্যই সম্ভবত ম্যাচ শেষে নাসিমের আর তার একটি ভিডিওয় ধরা মুহূর্ত শেয়ার করেছেন নায়িকা। যে ভিডিওতে দেখা গেল, পাক পেসার নাসিম বল হাতে মাঠে দাঁড়িয়ে মুচকি হাসছেন। আর এদিকে দর্শকাসনে বসে নাসিমকে দেখে লজ্জায় লাল হয়ে যাচ্ছেন ঊর্বশী রাওতেলা।

[আরও পড়ুন: অক্সফোর্ডে ‘ফার্স্টক্লাস, ডিসটিংশন’! আদতেও কৌশিক-চূর্ণীর ‘লক্ষ্মী ছেলে’ উজান]

প্রথমে অবশ্য এই দুষ্টু-মিষ্টি ভিডিও শেয়ার করা হয় ঊর্বশীর এক ফ্যান-পেজ থেকে, পরে নায়িকা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করতেই চোখে পড়ে অনুরাগীদের। অতঃপর ঋষভকে অতীত করে ঊর্বশী যে এখন পাক পেসার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, সেই ইঙ্গিত তিনি নিজেই দিলেন। ইতিমধ্যেই ট্রোল-মিমের ছড়াছড়ি উর্বশী-নাসিমকে নিয়ে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Urvashi rautelas new video with pak pacer naseem shah goes viral