বড় খবর

‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজন? কী বলছেন অনুষ্কা

সারা দেশে সাড়া ফেলে দিয়েছে অনুষ্কা শর্মা প্রযোজিত অ্যামাজন প্রাইম ভিডিওর ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। এই সিরিজের দ্বিতীয় সিজনের কথা কী ভাবছেন নির্মাতারা?

Anushka Sharma says Amazon Prime video web series Paatal Lok season 2 quite possible
ওয়েব মাধ্যমে প্রযোজক হিসেবে প্রথম পদক্ষেপেই সফল অনুষ্কা শর্মা

এই বছরের এ পর্যন্ত সবচেয়ে আলোচিত ও সাড়া ফেলে দেওয়া ওয়েব সিরিজ হল ‘পাতাল লোক’। প্রযোজক হিসেবে অনুষ্কা শর্মা ওয়েবে তাঁর প্রথম পদক্ষেপে সফল। সম্প্রতি তিনি সংবাদসংস্থাকে জানিয়েছেন, এই সিরিজের দ্বিতীয় সিজনের সম্ভাবনার কথা। তবে এই কথাও বলেছেন পাশাপাশি যে সিজন টু হবে কি হবে না, সেটা আনুষ্ঠানিকভাবে বলার সময় এখনও আসেনি।

সংবাদসংস্থা পিটিআই-কে একটি ইমেল সাক্ষাৎকারে অনুষ্কা লেখেন, ”সিজন টু-এর জন্য আপনাদের এখন অপেক্ষা করতে হবে। এই নিয়ে খুব বেশি কিছু আমি বলতে চাই না। এটুকু বলতে পারি যে সিজন টু-এর সম্ভাবনা রয়েছে। এখনই এটা নিয়ে কথা বলার সময় আসেনি কিন্তু যদি অ্যামাজন চায় তবে নিশ্চয়ই সিজন টু হবে।”

আরও পড়ুন: হিন্দু-মুসলিম ‘ভাই ভাই’, ঈদে বার্তা সলমনের

”আমরা যে গল্পগুলো বলতে চাই, সব সময়েই সেগুলির প্রতি সৎ থেকেছি”, বলেন অনুষ্কা, ”আগামী দিনেও আমরা তাই করব এবং আশা রাখি দর্শক ঠিক এভাবেই প্রশংসা করবেন।” অনুষ্কার সংস্থা ক্লিন স্লেট ফিল্মস প্রযোজিত এই ওয়েব সিরিজের চিত্রনাট্য লিখেছেন সুদীপ শর্মা ও পরিচালকের ভূমিকায় ছিলেন প্রসিত রায়।

সুদীপ শর্মার সঙ্গে অনুষ্কার পেশাগত সম্পর্ক ‘এনএইচ টেন’ থেকে। প্রযোজক হিসেবে সেটাই ছিল অভিনেত্রীর প্রথম ছবি। সেই ছবি দিয়েই চিত্রনাট্যকার হিসেবে যাত্রা শুরু হয় সুদীপের। এখনও পর্যন্ত অনুষ্কা যে ধরনের কনটেন্ট প্রযোজনা করেছেন, ফিল্ম হোক বা ওয়েব সিরিজ, ‘ফিলৌরি’ ছাড়া তার সবকটাই কিন্তু খুবই অন্ধকারময়।

আরও পড়ুন: আয় বন্ধ দু’মাসেরও বেশি! সঞ্চয় থেকেই মানুষের পাশে বাংলা বিনোদন জগৎ

অনুষ্কা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি এমন কিছু গল্প বলতে চেয়েছেন দর্শককে যা একেবারে স্বতন্ত্র। সেই কারণেই ‘পরি’ অথবা ‘পাতাল লোক’-এর মতো বিষয়বস্তু বেছে নেওয়া।

এখনও পর্যন্ত যাঁরা ‘পাতাল লোক’ ওয়েব সিরিজটি দেখেছেন তাঁরা ভূয়সী প্রশংসা করেছেন সিরিজের মেকিংয়ের। জয়দীপ আহলাওয়াট, নীরজ কবি ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অভিনয় নিয়ে যেমন মানুষ উচ্ছ্বসিত তেমনই বাংলার দর্শক ও বাংলা বিনোদন জগৎ উচ্ছ্বসিত স্বস্তিকা মুখোপাধ্যায়, রাজেশ শর্মা ও অনিন্দিতা বোসের অভিনয়ে। নিঃসন্দেহে সিজন টু-এর জন্য আগ্রহভরে অপেক্ষা করবেন দর্শক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharma says amazon prime video web series paatal lok season 2 quite possible

Next Story
হিন্দু-মুসলিম ‘ভাই ভাই’, ঈদে বার্তা সলমনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com