হিন্দু-মুসলিম ‘ভাই ভাই’, ঈদে বার্তা সলমনের

সম্প্রতি ফ্যানেদের জন্য একটি মিউজিক ভিডিয়ো তৈরি করেছেন সলমন খান। ঈদ উদযাপনেই প্রকাশিত হল সেই গান। অন্য ধর্মের প্রতি শ্রদ্ধা ও ভালবাসার বার্তাই দিলেন ভাইজান।

By:
Edited By: Debasmita Das Mumbai  Updated: May 27, 2020, 10:33:56 AM

প্রতিবছর ঈদ মানেই সলমন খানের ছবি থাকবেই। কিন্তু করোনার প্রভাবে এ বছর ছন্দপতন। ছবি থিয়েটারে মুক্তি পেল না, কিন্তু তাই বলে ফ্যানেদের ঈদে উপহার দেবেন না ভাইজান! ট্র্যাডিশন ভাঙলেও নতুনভাবে ভক্তদের সামনে এলেন সলমন খান। ঈদের দিনেই প্রকাশ্যে এল তাঁর মিউজিক ভিডিয়ো ‘ভাই ভাই’।

ভিডিয়োর সঙ্গেইি সলমন খান লিখেছেন, ”আমি আপনাদের সবার জন্য কিছু বানিয়েছি, দেখে জানাবেন কেমন লাগল…প্রত্যেককে ঈদের শুভেচ্ছা।”

আরও পড়ুন, ‘সত্যজিৎ রায়ের ছবি দেখে নিঃশ্বাস বন্ধ হয়ে গিয়েছিল’

গানের মাধ্যমেই হিন্দু-মুসলিমের সম্প্রীতির বার্তা দিয়েছেন সলমন। যে কোনও সম্প্রদায় মিলেমিশে ভাইয়ের মতো থাকাটাই তো দেশের সংস্কৃতি। একে অপরের সঙ্গে লড়াই না করে শিক্ষা, বেকারত্ব এসবের বিরুদ্ধে লড়াই করা প্রয়োজন।

আরও পড়ুন, করণ জোহরের বাড়ির দুই পরিচারকের শরীরে মিলল করোনা

সাজিদ-ওয়াজিদ কম্পোজিশনে তৈরি হয়েছে ভাই ভাই। সলমন খানের সঙ্গে দানিশ শবরি লিখেছেন এই গান। পানভেল ফার্মহাউসেই শুট হয়েছে এই গান। দাবাং অভিনেতা বলেছেন, প্রথমত সকলকে ঈদ মোবারক। এ বছেরের এই অতিমারী থেকে যেন সবাই নিরাপদে থাকেন।

তিনি আরও বলেন, যেহেতু ঈদে আমরা ছবি রিলিজ করতে পারছি না, সে কারণেই ফ্যানেদের জন্য একটি বিশেষ উপহার রয়েছে। ভাই ভাই- নতুন এই মিউজিক ভিডিয়ো আপনাদের জন্য রইল। ঈদ ছাড়া আর কোন ভাল দিন হতে পারত না। আশা করি সকলের গানটি ভাল লাগবে।

এই নিয়ে তিন নম্বর সিঙ্গলস মুক্তি পাচ্ছে সল্লু ভাইয়ের। এর আগে প্যায় করোনা অডিও সঙ এবং জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মুক্তি পেয়েছে তেরে বিনা। করোনায় পানভেলে থেকে সাধারণ মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভাইজান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুনন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bhai bhai salman khan released a special song on the occasion of eid

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ধর্মঘট আপডেট
X