‘সেলেবদের মৃত্যু সার্কাস হয়ে উঠেছে’, নেটদুনিয়ায় গর্জে উঠলেন অনুষ্কা শর্মা

স্বার্থপর সমাজের গালে কষিয়ে থাপ্পড় অভিনেত্রীর। সিদ্ধার্থ শুক্লার মৃত্যু নিয়ে কী বললেন?

Anushka Sharma, Anushka Sharma on celeb death, Sidharth Shukla, অনুষ্কা শর্মা, সিদ্ধার্থ শুক্লা, সেলেব-মৃত্যু, Bengali news today
স্বার্থপর সমাজের গালে কষিয়ে থাপ্পড় অনুষ্কা শর্মার

Anushka Sharma: তারকা মানেই চব্বিশ ঘণ্টা পাপ্পারাজিদের লেন্সে। স্পটলাইটের আলোয়। পান থেকে চুন খসলেই তারকাদের তুলোধনা করতে ছাড়েন না নেটজনতারা। ট্রোল-মিমেরও অন্ত নেই। এমনকী সেলিব্রিটিদের মৃত্যু নিয়েও চর্চা, সমালোচনা, গুজব শুরু হয়ে যায়। দেখনদারি পোস্টে ছয়লাপ হয় সোশ্যাল মিডিয়া। আর পর্দার আড়ালে মানবিকতাকে লুকিয়ে রাখা সেই নিন্দুকদেরই এবার একহাত নিলেন ভারতীয় ক্রিকেটদুনিয়ার ফার্স্টলেডি তথা অভিনেত্রী-প্রযোজক অনুষ্কা শর্মা। অভিনেত্রীর সপাট মন্তব্য, “সেলেবদের মৃত্যু যেন একটা তামাশা হয়ে দাঁড়িয়েছে আজকাল।”

কোন প্রেক্ষিতে বিরাট-ঘরণির এমন মন্তব্য? কেনই বা চটে গেলেন অনুষ্কা? আসলে সদ্য প্রয়াত সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) স্বাভাবিক মৃত্যু নিয়েও নেটদুনিয়ায় কেচ্ছা, রসিকতার অন্ত নেই। কেউ বা দোষারোপ করছেন বান্ধবী শেহনাজ গিলকে। আবার কেউ বা সিদ্ধার্থের মৃত্যুর সঙ্গে জুড়ে দিয়েছেন সুশান্ত সিং রাজপুতকে। জনপ্রিয় টেলি-অভিনেতার অকালপ্রয়াণ নিঃসন্দেহে কষ্টদায়ক, কিন্তু তাই বলে এহেন অনভিপ্রেত চর্চা একেবারেই না-পসন্দ অনুষ্কার। আর সেই প্রেক্ষিতেই খ্যাতনামা স্ট্যান্ড-আপ কমেডিয়ান জাকির খানের এক পোস্ট শেয়ার করে প্রতিবাদে গর্জে উঠলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: থিয়েটার পাচ্ছে না ‘থালাইভি’! হলমালিকদের চরম হুঁশিয়ারি কঙ্গনার ]

অনুষ্কার শেয়ার করা পোস্টের বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “ওরা তোমায় মোটেই মানুষ বলে ভাবে না। কারণ এটা নয় যে, এখানে কোনও সীমারেখা নেই। আসলে ওদের কাছে তোমার মৃতদেহ আত্মা থেকে সম্পৃক্ত কোনও লাশ নয়। শুধু ছবি তোলার একটা ধান্দা! বিষয়টা খানিকটা জ্বলন্ত ঘরের ভিতর থেকে বাসন চুরি করে আনার মতো। কেননা এরপর তুমি আর ওদের কোনও কাজেই লাগবে না। বড়জোড় ১০টা ছবি, ৫টা খবর, ৩টে ভিডিও, ২টো ইনস্টাস্টোরি আর ১ টা পোস্ট, ব্যস এতেই তোমার ইতি টানা হবে। এইজন্য তোমার মৃত্যুটা তামাশাই ওদের কাছে।”

জাকির আরও যোগ করেছেন, “ক্রন্দনরত মা, রাতজাগা বাবা সবটাই তামাশা। ভেঙে পড়া ভাই-বোন, এমনকী যারা যারা তোমাকে ভালবাসে, সেই প্রত্যেকটা মানুষই ওদের কাছে তামাশা। তুমি বেঁচে থাকলে আলাদা হত বিষয়টা। কিন্তু এখন তোমার মৃত্যুর তোমার আপনজনরা যারা ভেঙে পড়েছে, ওরাই এদের খিদে মেটাবে।” আর খ্যাতনামা কমেডিয়ানের লেখা সেই পোস্ট শেয়ার করেই স্বার্থপর সমাজের গালে চপেটাঘাত কষিয়েছেন অনুষ্কা শর্মা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharma shares zakir khans post says celeb death is only circus

Next Story
জলসার জমজমাট মহালয়া! মহিষাসুরমর্দিনী ‘রানিমা’ দিতিপ্রিয়া, সঙ্গীতে ইমন-শোভন জুটিDitipriya Roy, Ditipriya Roy in Mahalaya, Star Jalsha, Iman Chakraborty, Shovan, দিতিপ্রিয়া রায়, শোভন-ইমন, স্টার জলসা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com