সুই ধাগা আবেগঘন হলেও মজার ছবি: অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা ও বরুন ধাওয়ানের, 'সুই ধাগা: মেড ইন ইন্ডিয়া' পরিচালক শরত কাটারিয়ার কমেডি ছবি। যশরাজ ফিল্মেসের ব্যানারে ছবির প্রযোজনা করেছেন মনীশ শর্মা।

By: IANS Mumbai  Published: Sep 12, 2018, 4:06:56 PM

অনুষ্কা শর্মা, আপাতত ব্যস্ত নিজের পরবর্তী ছবি ‘সুই ধাগার’ প্রচারে। সামনেই মুক্তি এই ছবির, আর এদিন তিনি বলেন, ছবিটা সম্পুর্ণ পরিবারকে আনন্দ দেওয়ার মত। মঙ্গলবার বরুন ধাওয়ানের সঙ্গে সাংবাদিকদের সামনাসামনি হন অভনেত্রী। ‘সুই ধাগা’ ভারত সরকারের মেক ইন ইন্ডিয়া ক্যাম্পেন নিয়ে ছবি। ২০১৪ সালে সরকার ভারতের টেক্সটাইল ইন্ডাষ্ট্রিকে প্রচারের আলোয় এনেছিল।

ছবির বিষয় নিয়ে কথা বলতে গিয়ে অনুষ্কা বলেন, “আমাদের দেশ বছরের পর বছর সুন্দর ব্যবসায়ী তৈরি করেছে। এখানে তো স্টার্ট আপ বিশাল বড় ব্যাপার, এবং আমরা ছবিতে সেটাই উদযাপন করেছি। ছবিতে আমাদের চরিত্রগুলোয় দেখানো হয়েছে তারা কোনও সুযোগ পায়নি। কিন্তু তাদের অনেক প্রতিভা রয়েছে এবং তারা যেভাবে সংগ্রাম করেছে নিজেদের লক্ষ্যে পৌঁছনোর জন্য সেটা ভীষণ উদ্বুদ্ধ করবে মানুষকে।”

আরও পড়ুন, কুছ কুছ হোতা হ্যায় টু বানালে রণবীর, আলিয়া ও জাহ্নবী থাকবে: করণ জোহর

‘রব নে বানা দে জোড়ি’-র অভিনেত্রী মনে করেন, প্রত্যেকের জীবনে স্ট্রাগল থাকা প্রয়োজন। তিনি বলেন, “আমার মনে হয় প্রতিটা মানুষ আলাদা আলাদা করে ছবিটার সঙ্গে একাত্ম হতে পারবেন, কারণ প্রত্যেকের জীবনের ভিন্ন সংগ্রামের অভিজ্ঞতা রয়েছে। ছবির চরিত্রগুলো বাস্তবের প্রতিচ্ছবি মনে হবে। সেটা বাবা-মা হোন, স্বামী কিংবা স্ত্রী, সকলেই। ছবিটা সম্পূর্ণ পরিবারের মনোরঞ্জন করবে। আবেগতাড়িত তবে মজার ছবি সুই ধাগা।” অনুষ্কা শর্মা ও বরুন ধাওয়ানের, ‘সুই ধাগা: মেড ইন ইন্ডিয়া’ পরিচালক শরত কাটারিয়ার কমেডি ছবি। যশরাজ ফিল্মের ব্যানারে ছবির প্রযোজনা করেছেন মনীশ শর্মা।

এদিকে সুজিত সরকারের ‘অক্টোবর’ ছবিতে শেষ দেখা গিয়েছিল বরুণকে। এবং অনুষ্কার অভিনীত শেষ ছবি ছিল ‘সনজু’। এরপরই এই জুটিকে দেখা গেল ‘সুই ধাগা’ ছবির ট্রেলারে। এছাড়াও ছবিতে দেখা যাবে রঘুবীর যাদবকে। সেপ্টেম্বরের ২৮ তারিখ মুক্তি পাচ্ছে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Anushka Sharma: সুই ধাগা আবেগঘন হলেও মজার ছবি

Advertisement