মাদাম তুসো মিউজিয়ামে এবার জায়গা করে নিলেন অনুষ্কা শর্মা

কাজল, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, করিনা কাপুর খানের মতো বলিউডের প্রথম সারির তারকাদের পর এবার অনুষ্কা শর্মা। মাদাম তুসোর মিউজিয়ামে জায়গা হতে চলেছে তাঁর মোমের মূর্তির।

By: New Delhi  Published: July 12, 2018, 2:17:19 PM

বিশ্বের জনপ্রিয় ব্যাক্তিত্বদের দৃষ্টিনন্দন মোমের মূর্তির জন্য বিখ্যাত মাদাম তুসোর মিউজিয়াম। কাজল, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, করিনা কাপুর খানের মতো বলিউডের প্রথম সারির তারকাদের মূর্তি রয়েছে সেখানে। এবার অনুষ্কা শর্মা। মাদাম তুসোর মিউজিয়ামে জায়গা হতে চলেছে তাঁর মোমের মূর্তির।

তবে আরও একটা চমক রয়েছে। সিঙ্গাপুরের মিউজিয়ামে ইন্টারেকটিভ ডিসপ্লেতে রাখা হবে অভিনেত্রীর মোমের পুতুল। অর্থাৎ মোমের পুতুলে কথা বলার বিশেষ বৈশিষ্ট্য যোগ করা হবে।

আরও পড়ুন: মাদাম তুসোয় কাজল যখন মোমের পুতুল!

ওপরা উইনফ্রি এবং ক্রিস্টিয়ানো রোনাল্ডোর মূর্তিও রয়েছে সংগ্রহশালার এই বিভাগে। শুধু আন্তর্জাতিক ব্যক্তিত্বরা নন, আয়রন ম্যান, সুপারম্যানের মতো চরিত্রদেরও ইন্টারেকটিভ মূর্তি তৈরি হবে।

সূত্রের খবর, অভিনেত্রী মোমের মূর্তি কথা বলবে। এই ফিচার মুষ্টিমেয় কিছু প্রদর্শনীতেই থাকবে, এবং তাঁরা বেশিরভাগই বিশ্ববিখ্যাত ব্যক্তিত্ব। অনুষ্কা শর্মার এত ফ্যানবেস দেখেই তাঁর মূর্তিতে এই বৈশিষ্ট্য যোগ করার কথা ভেবেছেন নির্মাতারা। সিঙ্গাপুর ওয়াক্স মিউজিয়ামে অনুষ্কা শর্মার মোমের পুতুলই প্রথম কথা বলা মূর্তি।

শোনা যাচ্ছে, অভিনেত্রীর মূর্তি একটি ফোন ধরে থাকবে এবং প্রত্যেক অতিথিকে স্বাগত জানাবে। ফোনটা কোন রেপলিকা নয়, তাতে সেলফিও তুলতে পারবেন দর্শক।

মাদাম তুসো সিঙ্গাপুরের জেনারেল ম্যানেজার অ্যালেক্স ওর্য়াড বলেছেন, “আমরা অনুষ্কা শর্মার সঙ্গে কাজ করতে পেরে অভিভূত। তিনি এই মিউজিয়ামের প্রথম টকিং ওয়াক্স ফিগার। এখানে প্রচুর ভারতীয় পরিবারের আনাগোনা, তাই এই মূর্তি তাদের এখানে আসতে উৎসাহ দেবে। অনেক অতিথি অনুষ্কার মোমের পুতুল তৈরির জন্য অনুরোধও করেছেন। আমরা নিশ্চিত, তাঁর মূর্তি তাঁর মতোই জনপ্রিয় হবে।”

শিগগিরই মুক্তি পাচ্ছে অনুষ্কার দুটি ছবি, ‘জিরো’ এবং ‘সুই ধাগা’। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘সনজু’ ছবিতেও দেখা গেছে তাঁকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anushka sharma wax statue madame tussauds singapore bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X