scorecardresearch

বড় খবর

নতুন বছরে বড় ধামাকা! Netflix-Amazon-এর সঙ্গে ৪০০ কোটির চুক্তি অনুষ্কার

দু’বছর বিরতির পর এবার ছক্কা হাঁকালেন অনুষ্কা শর্মা।

Anushka Sharma, Netflix, Amazon, অনুষ্কা শর্মা, আমাজন, নেটফ্লিক্স, bengali news today
অনুষ্কা শর্মার

অতিমারী আবহে ওটিটি প্ল্যাটফর্মের রমরমা। প্রেক্ষাগৃহের দরজায় তালা ঝোলায় ওয়েব প্ল্যাটফর্মগুলোর ব্যবসা যে রমরমিয়ে তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না! একাধিক বলিউড ছবি ডিজিট্যালি রিলিজ করেছে। এমনকী, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, অজয় দেবগণ, আয়ুষ্মান খুরানা, দীপিকা পাড়ুকোনের মতো মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকারাও বর্তমানে দর্শক ধরে রাখার জন্য ওটিটি প্ল্যাটফর্মগুলোর দিকে ঝুঁকছে। সেই প্রেক্ষিতেই এবার ছক্কা হাঁকালেন অনুষ্কা শর্মা।

নেটফ্লিক্স, আমাজন প্রাইম ভিডিওর মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে মোটা অঙ্কের চুক্তি করে ফেললেন অনুষ্কা। অভিনেত্রী বছর খানেক আগেই প্রযোজক হিসেবে বলিউডে শিকে ছিঁড়ে ফেলেছেন। অনুষ্কা প্রযোজিত একাধিক ছবি, ওয়েব সিরিজ দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। এবার অনুষ্কার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজ গাঁটছড়া বাধল নেটফ্লিক্স ও আমাজন প্রাইম ভিডিওর সঙ্গে।

[আরও পড়ুন: উইন্ডসর প্রাসাদের রক্ষীর সামনে ‘অশ্লীল’ নাচ! অভিনেত্রী আদা শর্মাকে ‘বাজে ট্যুরিস্ট’ বলে আক্রমণ]

বছর খানেক আগে ভাই কর্নেশ শর্মার সঙ্গে যৌথ উদ্যোগে ক্লিন স্লেট ফিল্মজ প্রযোজনা সংস্থা শুরু করেছিলেন অনুষ্কা। ৪০০ কোটির চুক্তি অনুযায়ী, নেটফ্লিক্স ও আমাজনের জন্য ছবি, সিরিজ তৈরি করবে অনুষ্কার প্রযোজনা সংস্থা। নেটফ্লিক্সের তরফে জানা গিয়েছে, আপাতত অনুষ্কার অন্তত তিনটি ছবি মুক্তি পাবে সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে। যদিও প্রাইম ভিডিও কিংবা অনুষ্কা এই বিষয়ে কোনওরকম মন্তব্য করতে নারাজ এখনই। তবে অভিনেত্রীর ভাই খ৪নেশ জানান, ২টি ওটিটি প্ল্যাটফর্মে তাঁদের প্রযোজনা সংস্থার তৈরি ৮টি ছবি মুক্তি পাবে। সিনেমা-সিরিজের নাম অবশ্য জানা যায়নি।

প্রসঙ্গত, ২০১৩ সালে ‘NH10’ দিয়ে অনুষ্কার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজ পথচলা শুরু করে। এরপর ‘পরী’, ‘পাতাল লোক’-এর মতো ক্ষুরধার ওয়েব সিরিজ প্রযোজনা করেছে। বর্তমানে ‘মায়’, ‘কালার’ মতো ওয়েব সিরিজের পাশাপাশি ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এর কাজ নিয়ে ব্যস্ত সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা। অতঃপর ২০২২ সালের গোড়াতেই অনুষ্কা শর্মা যে বড়সড় ধামাকা দিয়ে ফেললেন, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharmas ties up with netflix amazon in rs 400 crore deal