Prabhas and Anushka Shetty: প্রভাসের সঙ্গে অনুষ্কা শেট্টির সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর মা

Baahubali actor Prabhas and Anushka Shetty Marriage: সংবাদমাধ্যমকে অনুরোধ করলেন প্রভাস ও অনুষ্কার বিয়ের গুজব নিয়ে জলঘোলা না করতে। কিন্তু সঙ্গে তিনি বললেন, প্রত্যেকেই প্রভাসের মতো ছেলে চায়। তবে প্রভাস ও অনুষ্কা দুজনে শুধুমাত্র ভাল…

By: Mumbai  Updated: July 25, 2018, 02:56:18 PM

Prabhas and Anushka Shetty Marriage: ‘বিল্লা’ ছবিতে অভিনয় করার পর থেকেই প্রভাস-অনুষ্কার রসায়ন নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল। ‘বাহুবলী’র সাফল্য সেই গুজবকেই ইন্ধন দিয়েছিল। বাহুবলী ও দেবসেনার মেলবন্ধন সাড়া ফেলার পাশাপাশি দানা বাঁধল তাদের রিয়েল লাইফে জুটি বাঁধার খবরও। দুজনেই বারবার জল্পনাকে নস্যাৎ করলেও বির্তক তাদের পিছু ছাড়েনি।

তবে এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন অনুষ্কা শেট্টির মা। সংবাদমাধ্যমকে অনুরোধ করলেন প্রভাস ও অনুষ্কার বিয়ের গুজব নিয়ে জলঘোলা না করতে। কিন্তু সঙ্গে তিনি বললেন, প্রত্যেকেই প্রভাসের মতো ছেলে চায়। তবে প্রভাস ও অনুষ্কা দুজনে শুধুমাত্র ভাল বন্ধু। তাদের রসায়ন রিলেই সিমীত।

Baahubali actor Prabhas and Anushka Shetty Marriage: বাহুবলী: দ্য কনক্লুশন ছবির পর থেকেই দুজনে সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়।

প্রসঙ্গত, বাহুবলী: দ্য কনক্লুশন ছবির পর থেকেই দুজনে সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়। আর কোনদিনই প্রকাশ্যে সেকথা স্বীকার করেননি এই জুটি। বরং বারবার জল্পনাই বলেছেন। কিছুদিন আগেই সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন প্রভাস, তারা শুধুই বন্ধু একথাও বলেন। এবার সেই তালিকায় অনুষ্কার মাও যোগ হলেন।

Baahubali actor Prabhas and Anushka Shetty Marriage: কোনদিনই সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি এই জুটি

আরও পড়ুন, ‘বাহুবলী’র প্রিক্যুয়াল নিয়ে আসছে নেটফ্লিক্স

তবে অনুষ্কার মা মুখ খুলে কাজের কাজই করেছেন। কিন্তু হাতাশার খরব যারা গুজব ছড়াচ্ছেন তাদের জন্য। আর তো প্রভাস-অনুষ্কার বিয়ে নিয়ে রটনা করা যাবে না!

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anushka shettys mother talk about prabhas bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X