‘বাহুবলী’র প্রিক্যুয়াল নিয়ে আসছে নেটফ্লিক্স

নেটফ্লিক্স ঘোষণা করল তাদের নতুন বড় প্রজেক্ট। নির্মাতারা আনছেন বাহুবলী প্রিক্যুয়াল 'শিবগামী'। দ্বৈত পরিচালনায় রয়েছেন এস এস রাজামৌলি ও দেবা কাট্টা।

By: Mumbai  July 5, 2018, 1:44:35 PM

বড় পর্দায় বাহুবলীর কারনামা শেষ হয়েছে তো কি! এখনও মাহীষ্মতী চরিত্রদের রহস্য উদঘাটন বাকি। তাদের মধ্যে শিবগামী তো তালিকরা প্রথমে, বাহুবলী ফ্র্যানচাইজিতে এই চরিত্রটি পরিপূর্ণতা পেয়েছে রাম্যা কৃষ্ণণের অভিনয় দক্ষতায়। এবার, নেটফ্লিক্স ঘোষণা করল তাদের নতুন বড় প্রজেক্ট। নির্মাতারা আনছেন বাহুবলী প্রিক্যুয়াল ‘শিবগামী’। দ্বৈত পরিচালনায় রয়েছেন এস এস রাজামৌলি ও দেবা কাট্টা।

পরপর তিনটি সিজন আসছে শিবগামীর। তেলুগু পরিচালক দেবা কাট্টা শিলমোহর দিয়েছেন এই খবরে। তিনি বলেন, ”অনবদ্য গল্প বলার জন্য বাহুবলী সিরিজ দর্শক মহলে ব্যাপক প্রভাব ফেলছিল। এই সিরিজের প্রিক্যুয়াল বাহুবলীর ফ্যানেদের জন্য বিরাট প্রাপ্তি। এই প্রজেক্টের অংশ হিসেবে রাজামৌলি স্যারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি সম্মানিত ”।

Baahubali অনবদ্য স্টোরিটেলিংয়ের জন্য বাহুবলী সিরিজ দর্শক মহলে ব্যাপক প্রভাব ফেলেছিল।

পরিচালক নিজে এই মূহুর্তে ব্যস্ত তাঁর সুপারহিট তেলুগু ছবি প্রস্থানমের হিন্দি রিমেক নিয়ে। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন দেবা কাট্টা। প্রস্থানমে অভিনয় করছেন সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ ও মনীষা কৈরালা। জুনেই লখনউতে শুরু হয়েছে ছবির শুটিং।

Dhadak, Soorma and Saheb, Biwi Aur Gangster 3: জুলাইয়ে ভরপুর বলিউড ড্রামা

এর আগে ‘বাহুবলী: দ্য কনক্লুসনে’র প্রচারের সময়েই নির্মাতারা ঐতিহাসিক উপন্যাস ‘দ্য রাইজ অফ শিবগামী’ প্রকাশ করেন। সে উপন্যাসের রচয়িতা আনন্দ নীলকান্ত। বাহুবলী: দ্য বিগিনিং মুক্তির আগেই প্রকাশ্যে এসেছিল এই বই। সে বইয়ের সংস্করণ হয়েছিল ইংরাজি, হিন্দি, তামিল ও তেলুগু ভাষায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Baahubali prequel deva katta ss rajamouli netflix bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং