scorecardresearch

বড় খবর

এই বয়সে অপরাজিতা-রঞ্জিত মল্লিকের ‘লাভ ম্যারেজ’! হতবাক অঙ্কুশ-ঐন্দ্রিলা

বাইশের প্রেমদিবসে একের পর এক চমক টলিপাড়ায়।

এই বয়সে অপরাজিতা-রঞ্জিত মল্লিকের ‘লাভ ম্যারেজ’! হতবাক অঙ্কুশ-ঐন্দ্রিলা
অরাজিতা আঢ্য, রঞ্জিত মল্লিক, অঙ্কুশ-ঐন্দ্রিলা

বাইশের প্রেমদিবসে একের পর এক চমক টলিপাড়ায়। সকাল হতেই ডিজিট্যাল কার্ড- পোস্ট করে বিয়ের খবর দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। অবশ্যই অনস্ক্রিন। আর বেলা গড়াতেই শোনা গেল টলিপাড়ায় আরেক ‘লাভ ম্যারেজ’-এর গপ্পো! প্রেম করে সাত পাকে বাধা পড়তে চলেছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)! ফের শোরগোল অনুরাগীমহলে। আর যে খবর শুনে একেবারে হতবাক নবীন প্রজন্মের তারকাজুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা।

ব্যাপারটা কী? খোলসা করেই বলা যাক তাহলে। আসলে অনুরাগীদের চমক দিতেই এমন পন্থার স্মরণাপন্ন হয়েছেন রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য। নেপথ্যে ঘটকালি করার জন্য হাত এগিয়ে দিয়েছে সুরিন্দর ফিল্মস। আর রঞ্জিত-অপরাজিতার ‘লাভ ম্যারেজ’-এর পৌরহিত্য করছেন খোদ পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী।

আসলে ‘লাভ ম্যারেজ’ হল নিসপাল সিংয়ের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস-এর আগামী সিনেমা। যেখানে গল্পের মূল নায়ক-নায়িকা অপরাজিতা আঢ্য এবং রঞ্জিত মল্লিক। চিত্রনাট্য অনুযায়ী তাঁরা এই বয়সে প্রেম করে ছাদনাতলায় বসতে চলেছেন। কিন্তু কীভাবে আলাপ এই দুই মানুষের? সেই গল্পেই ট্যুইস্ট দিতে হাজির অঙ্কুশ-ঐন্দ্রিলা ( Ankush Hazra, Oindrila Sen)। জানা যাচ্ছে, অঙ্কুশ-ঐন্দ্রিলার মা-বাবার ভূমিকায় দেখা যাবে অপরাজিতা ও রঞ্জিত মল্লিককে। ঘটনাচক্রে তাঁরাই প্রেমে পড়েন, এবং সন্তান-সন্ততি থাকা সত্ত্বেও নতুন করে সংসার বাঁধতে চান। তা সেই প্রেম কি পরিণতি পাবে? সেই গল্পই পর্দায় বলবেন পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী।

[আরও পড়ুন: ১৮ বছর পর রণবিজয়-হীন ‘Roadies’, মন খারাপ নেহা ধুপিয়ার]

মিউজিকের দায়িত্বে স্যাভি। চিত্রনাট্য সাজিয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত। ক্যামেরার দায়িত্বে সৌম্যদীপ্ত গুইন। পাবলিসিটি ডিজাইন-এর দায়িত্বে একতা ভট্টাচার্যের ‘একতা ক্রিয়েটিভ টেলস’। বলাই বাহুল্য, এই ছবির হাত ধরেই বছর খানেক বাদে পর্দায় প্রত্যাবর্দতন ঘটাতে চলেছেন রঞ্জিত মল্লিক। অনস্ক্রিন তাঁর চেনা চরিত্রের বাইরে একেবারে অন্যরকম অবতারে ধরা দেবেন। আর সিনেমার প্রোডিউসার কে? রঞ্জিত মল্লিকের-ই জামাই অর্থাৎ মেয়ে কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং। অতঃপর ভ্যালেন্টাইনস ডে-তে যে জব্বর চমক দিয়ে শ্বশুর-জামাই যে সুখবর ঘোষণা করলেন, সেই নতুন প্রজেক্ট কেমন হল? তা দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aparajita adhya ranjit mallick coming together for film love marriage