বড় খবর

Durga Puja 2021: ৬৬ পল্লীর পুজোয় ঢাক বাজিয়ে আসর জমালেন অপরাজিতা আঢ্য, দেখুন ভিডিও

গতবার ষষ্ঠীর দিন করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তাই এবার পুরো উসুল করে নিচ্ছেন।

Aparajita Adhya, Durga Puja 2021, tollywood, অপরাজিতা আঢ্য, দুর্গাপুজোয় ঢাক বাজালেন অপরাজিতা আঢ্য, bengali news today
৬৬ পল্লীর পুজোয় ঢাক বাজিয়ে আসর জমালেন অপরাজিতা আঢ্য

বাঙালির বারো মাসে তেরো পার্বণ, কিন্তু অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) ক্ষেত্রে সেটা চোদ্দ পার্বণ বললেও অত্যুক্তি হয় না বটে! কারণ, হেন কোনও পুজো নেই, যা অভিনেত্রী পালন করেন না। অতঃপর দুর্গাপুজো যে তাঁর কাছে আরও স্পেশ্যাল তা বলাই বাহুল্য। গতবার করোনার কোপে বাড়ি থেকে বেরতে পারেননি। তাই এবছর একেবারে আগেরবার মজাটাও পুরোদস্তুর উসুল করে নিচ্ছেন। শাড়ি, গা ভর্তি গয়নায় সাজগোজের পাশাপাশি ঢাকেও বোল তুললেন। যা দেখে উপস্থিত দর্শনার্থীরা তো হতবাক!

মহিলা ঢাকির কথা আগেও শোনা গিয়েছে, কিন্তু কোনও টলিউড নায়িকা যে এত ভাল ঢাক বাজাতে পারেন, সেটা বোধহয় এর আগে কেউ চাক্ষুষ করেননি। তবে এবার দক্ষিণ কলকাতার অন্যতম সেরা পুজো ৬৬ পল্লীতে অপরাজিতা ঢাক বাজিয়ে কামাল করে দেখালেন। পরনে লাল শাড়ি। ফুলস্লিভ লাল ব্লাউজ। কপালে টিপ। শাখা-পলা, সিঁদুর সোনার গয়নায় সেজেছেন অপরাজিতা। ঢাকে কাঠি দিয়ে আসর জমিয়ে ফেলেছেন অভিনেত্রী। সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন। অপরাজিতার মন্তব্য, গতবার কোভিড হয়েছিল। ষষ্ঠীর দিন রিপোর্ট এসেছিল। মায়ের মুখও দেখিনি, ঢাকও বাজাইনি। আজ একবছর পর এই দিনে মায়ের সামনে ৬৬ পল্লীর দুর্গাপুজোয় ঢাক বাজালাম। সেই ভিডিও দেখলে চমকে যাবেন আপনিও।

[আরও পড়ুন:একসঙ্গে ঢাক বাজানো থেকে খুনসুঁটি, পুজোর মণ্ডপে ‘স্বামী-স্ত্রী’ যশ-নুসরত, দেখুন ভিডিও ]

পুজোয় মাতোয়ারা তিলোত্তমা। অতিমারী এখনো কাটেনি। কিন্তু কলকাতা আছে কলকাতাতেই। শহরজুড়ে পুজোর রোশনাই। ন্ডেল দর্শনে দর্শনার্থীদের ওপর নিষেধাজ্ঞা জারি হলেও পুজোর আমেজে গা ভাসাতে কিন্তু বাঙালি ঠিক প্রতিবছরের মতোই ষোলোআনা মেতেছে। তারকারাও ব্যস্ত। আজ সেই পুজো প্যান্ডেল তো পরশু শহরের আরেক প্রান্তের পুজো প্যান্ডেলে ঢুঁ মারছেন বিশেষ অতিথি হিসেবে। বাদ গেলেন না অপরাজিতা আঢ্যও। ঢাক বাজিয়ে জমিয়ে দিলেন পুজোর আসর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aparajita adhyas dhak performance video at 66 pally kolkata

Next Story
জেলে ছেলের শরীর ঠিক আছে? চিন্তায় রাতের ঘুম উড়েছে! খোঁজ নিতে ঘন ঘন ফোন শাহরুখেরAryan Khan, Aryan Khan's custody extended, Aryan khan in jail, NCB, bollywood, Aryan Khan, আরিয়ান খান, বাড়ল আরিয়ানের জেল হেফাজত, মাদককাণ্ডে ফের জামিনের আবেদন নাকচ আরিয়ানের, এনসিবি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com