scorecardresearch

বড় খবর

‘পর্ণশ্রী ভেনিস হয়ে গেছে, মানুষের সেবা করার লোকরা ভ্যানিশ’, কটাক্ষ অপরাজিতার আঢ্যর

ভোট-রাজনীতিকে বিঁধে কাদের কটাক্ষ করলেন অভিনেত্রী?

‘পর্ণশ্রী ভেনিস হয়ে গেছে, মানুষের সেবা করার লোকরা ভ্যানিশ’, কটাক্ষ অপরাজিতার আঢ্যর

খানিক বৃষ্টি হলেই বেহালায় জল জমে। কিন্তু গত দু’দিনে কলকাতায় যে হারে বৃষ্টি হয়েছে, তাতে বেহালার একাধিক এলাকাই জলমগ্ন বর্তমানে। আর সেই প্রেক্ষিতেই এবার কটাক্ষবাঁ ছুঁড়লেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। যিনি কিনা নিজেই বেহালা পর্ণশ্রীর (Behala, Parnashree) বাসিন্দা। সোজাসুজি বিঁধলেন ভোট-রাজনীতিকে। খানিক স্পষ্ট করে বললে, রাজনীতির ময়দানে যোগ দেওয়া তারকাদের উদ্দেশে বিদ্রুপ করলেন।

জলমগ্ন পর্ণশ্রী এলাকার ছবি শেয়ার করে অপরাজিতার মন্তব্য, “আমাদের বেহালা পর্ণশ্রী গতকাল থেকে ভেনিস হয়ে গিয়েছে, আর যারা ভোটের সময় খুব মানুষের জন্য কাজ করার জন্য পাগল হয়ে যাচ্ছিল তারা সবাই ভ্যানিশ হয়ে গেছে। কী মজা আমরা এখন ভেনিসে আছি।”

[আরও পড়ুন: শিবু-নন্দিতার নতুন ছবিতে দেব? মুখ খুললেন টলিউডের সুপারস্টার]

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটের সময় অনেক তারকারাই সক্রিয় রাজনীতির ময়দানে যোগ দিয়ে মানুষের সেবা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। জিতে তাঁদের মধ্যে অনেকে নিজস্ব কেন্দ্রে উন্নয়নের কাজ করছেন। যাঁরা হেরেছেন তাঁদের মধ্যে, সায়ন্তিকা কিংবা সায়নীও অতিমারী পরিষেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কিন্তু বাকিরা? তাঁরা তো নির্বাচনী হারের পর ময়দান থেকেই উধাও। সেই বিষয়টিকেই হয়তো কটাক্ষ করেছেন অপরাজিতা। উল্লেখ্য, বেহালার দুই কেন্দ্র- পূর্ব ও পশ্চিম থেকে বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন দুই টলিউড অভিনেত্রী- পায়ের সরকার এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেসময়ে প্রচারের ময়দানে তাঁরা মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু নির্বাচনী মার্কসিটে পার্থ চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায়ের কাছে পরাজয়ের পরই তাঁদের আর ময়দানে দেখা মেলেনি। অপরাজিতা কোথাও তাঁদেরকেই কটাক্ষ করলেন না তো?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aparajita adhyas post on water logged behala parnashree goes viral