বড় খবর

শিবু-নন্দিতার নতুন ছবিতে দেব? মুখ খুললেন টলিউডের সুপারস্টার

ছবির আরেক মূল চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!সত্যি? না শুধুমাত্র জল্পনা? জানালেন দেব খোদ।

Dev, Shiboprosad Mukherjee, Prosenjit Chatterjee, Tollywood, Bengali News

দেব (Dev) নাকি পরিচালক-জুটি শিবপ্রসাদ-নন্দিতার ছবিতে অভিনয় করতে চলেছেন? টলিউডের অন্দরে এমনই এক খবর চাউর হয়ে পড়েছে। অতঃপর সেই খবর নিয়ে শোরগোলও কম নয়। কারণ, এই তথ্য সত্যি হলে প্রথমবার শিবু-নন্দিতার সিনেমায় দেখা যাবে দেবকে। শুধু তাই নয়, পাশাপাশি এই ছবির আরেক মূল চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) দেখা যাবে বলেও কানাঘুষো শোনা গিয়েছিল। কিন্তু এই খবর কতটা সত্যি? না শুধুমাত্র জল্পনা? সেই প্রসঙ্গেই এবার মুখ খুললেন দেব।

টলিউডের সিংহভাগ পরিচালকের সঙ্গেই কাজ করে ফেলেছেন দেব। তবে এযাবৎকাল শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee), নন্দিতা রায় (Nandita Roy) জুটির সিনেমায় তাঁকে দেখা যায়নি। তাই বৃহস্পতিবার সাতসকালে যখন এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর চাউর হয়ে পড়ে, তখন সিনেপ্রেমীদের অনেকেরই কৌতূহলের পারদ তুঙ্গে চড়েছিল। কারণ, শিবু-নন্দিতার ছবি মানেই ভিন্ন স্বাদের গল্প। আর সেই ছবিতে যখন দেব-প্রসেনজিৎ একসঙ্গে, তখন তা নিয়ে দর্শকদের যে একটা আলাদা কৌতূহল থাকবেই, তা আশা করা যায়। কিন্তু সেই রণে ভঙ্গ দেন দেব খোদ।

[আরও পড়ুন: ভুয়ো টুইট করে হিংসা ছড়ানোর অভিযোগ! স্বরা ভাস্করের বিরুদ্ধে FIR দায়ের করল পুলিশ]

শিবু-নন্দিতার সঙ্গে ছবি করা প্রসঙ্গে দেব সাফ জানিয়ে দেন যে, এরকম কোনও ছবিই তিনি করছেন না। এখনও পর্যন্ত এরকম কোনও কথাই হয়নি। এই মুহূর্তে করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে ব্যস্ত সাংসদ-অভিনেতা দীপক অধিকারী। সংসদীয় এলাকায় সেফ হোম চালু করা, যে কোনও বিপদে মানুষের পাশে দাঁড়াতে সর্বদা তৎপর দেবের টিম। কোভিড রোগীদের বিনামূল্যে খাবারের বন্দোবস্তও করেছেন সাংসদ-অভিনেতা। সিনেমা প্রসঙ্গে বলতে গেলে, এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় দেব অভিনীত ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবি ‘গোলন্দাজ’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rumors tollywood superstar dev to star in shiboprosad mukherjees next venture

Next Story
গুণমান যাচাই না করেই কোভিড-ওষুধ বিলি! সোনু সুদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ বম্বে হাইকোর্টেরSonu Sood, Bombay HC, Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com