scorecardresearch

বড় খবর

করোনার থেকেও বড় সমস্যার কথা জানালেন অপর্ণা সেন

করোনাভাইরাসের সংক্রমণে ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন ১১ জন, আক্রান্তের সংখ্যা প্রায় ৬০০ ছুঁইছুঁই। এই পরিস্থিতিতে কেন্দ্র ও রাজ্য সরকারের বিধিনিষেধ মানতে সকলকে আহ্বান জানিয়েছেন টি-টাউনের সেলেব্রিটিরা।

করোনার থেকেও বড় সমস্যার কথা জানালেন অপর্ণা সেন
দেশে করোনা জের, চিন্তিত অপর্ণা সেন।

দেশের যেকোনও সমস্যায় তিনি বরাবর নিজের জায়গা স্পষ্ট করেছেন, তা সে নন্দীগ্রাম হোক কিংবা এনআরসি। এই মুহুর্তে করোনার ভয়াল থাবার গ্রাসে যখন ঘরবন্দী গোটা দেশ, সেই মুহুর্তে আরও একবার সামাজিক ইস্যুতে সোচ্চার হলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা এবং অভিনেত্রী অপর্ণা সেন।

আরও পড়ুন, বিতর্কিত ‘অমাবস্যা’ টুইট, ট্রোলের মুখে পোস্ট সরালেন বিগ বি

করোনাভাইরাসের সংক্রমণে ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন ১১ জন, আক্রান্তের সংখ্যা প্রায় ৬০০ ছুঁইছুঁই। এই পরিস্থিতিতে কেন্দ্র ও রাজ্য সরকারের বিধিনিষেধ মানতে সকলকে আহ্বান জানিয়েছেন টি-টাউনের সেলেব্রিটিরা। গতকালের মোদীর পরামর্শ মত সকলকে ঘরে থাকতে অনুরোধও জানিয়েছেন তাঁরা। সেই আবহেই এবার দেশের মানুষকে নিরাপদে থাকার পাশাপাশি দেশের এই পরিস্থিতিতে রাজনীতিকদের বিভাজনমূলক রাজনীতি থেকে বিরত থাকতেও অনুরোধ করেছেন অপর্ণা।

আরও পড়ুন, টেলিপাড়া ছন্দে ফিরলেই আসছে ‘ক্ষীরের পুতুল’, রাজা সুমন দে

বুধবার একটি টুইট করে তিনি বলেন, “করোনা আমাদের একটি শিক্ষা দিয়ে গেল যে আসন্ন মৃত্যুর মুখে সব মানুষই সমান। আমি আশা করছি এরপর আর আমরা কেউ বিভাজনমূলক রাজনীতিতে ফিরে যাব না। আসুন বরং আমরা আমাদের ভেঙে পড়া অর্থনীতিকে গড়ে তুলতে সচেষ্ট হই।” তবে যারা এখনও ‘সামাজিক দূরত্ব’ মেনে চলছেন না তাঁদের উদ্দেশে অপর্ণা লেখেন, “দুঃখের বিষয়, এমন কিছু লোক আছেন যারা এখনও নিজেকে বিচ্ছিন্ন করার এবং ভাইরাসের চেন ভাঙার প্রয়োজনীয়তা বুঝতে পারছেন না! আমাদের দেশ এবং আমাদের পৃথিবীর স্বার্থে বাড়িতে থাকুন! আমরা একসঙ্গে লড়াই না করলে এই ভাইরাস কাউকে ছাড়বে না!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aparna sen talks about coronavirus outbreak