বড় খবর

বাঙালি পরিচালকের ছবি প্রযোজনায় এ আর রহমান

ছবি প্রসঙ্গে রহমান জানালেন, “সময় আমাদের অনেক নতুন সুজোগ করে দেয়। অনেক নতুন গল্প বলার থাকে। এটা সেরকমই একটা নতুন গল্প”।

কথায় আছে, যে রাঁধে, চুলও বাঁধে। অস্কারজয়ী সংগীত পরিচালক সে কথা প্রমাণ করলেন। আল্লা রাখা খান। দুনিয়াজুড়ে পরিচিতি অবশ্য এ আর রহমান হিসেবেই। এবার বাঙালি পরিচালকের ছবি প্রযোজনার কাজে হাত দিচ্ছেন রোজার সংগীত পরিচালক।

ছবির নাম ‘নো ল্যান্ডস ম্যান’। তা, পরিচালকটি কে? ওপার বাংলার মোস্তাফা সারওয়ার ফারুকি। নাম চেনা চেনা? তা হবে নাই বা কেন? বছর কয়েক আগে তাঁর পরিচালিত ডুব সাড়া ফেলেছিল সিনেমাপ্রেমীদের মধ্যে। শোনা যায় লেখক হুমায়ূন আহমেদের জীবন থেকেই অনুপ্রাণিত ছিল ডুব। ইরফান খান ছিলেন প্রধান চরিত্রে। এপার বাংলার পার্নো মিত্রও অভিনয় করেছিলেন। সেই ফারুকির ছবি নো ল্যান্ডস ম্যান প্রযোজনা করছেন এ আর রহমান।

আরও পড়ুন, আড়ালেই রেখেছিলেন! তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি

ছবিতে অস্ট্রলিয়ান তারকা মেগান মিশেলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। এবার ছবিটি প্রযোজনার কাজ নিলেন বলিউডের প্রখ্যাত সুরকার এ আর রহমান। ছবি প্রসঙ্গে রহমান জানালেন, “সময় আমাদের অনেক নতুন সুজোগ করে দেয়। অনেক নতুন গল্প বলার থাকে। এটা সেরকমই একটা নতুন গল্প”। তবে শুধু প্রযোজক হিসেবেই নেই অস্কারজয়ী এই সংগীত পরিচালক। এই ছবির সংগীত পরিচালনার দায়িত্বেও রয়েছেন তিনি। আবার এক কালজয়ী সুরের অপেক্ষায় রইলাম আমরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ar rahman turns producer composer no lands man nawazuddin siddiqui film

Next Story
আড়াই মাস পর শুরু শুটিং, ব্যস্ত টলিপাড়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com