আরাধ্যার ক্যামেরায় ঐশ্বর্য-অভিষেক, বারো বছর পূর্ণ হল দম্পতির

Aishwarya Rai Bachchan and Abhishek Bachchan: দেখতে দেখতে এক যুগ পূর্ণ হল বিয়ের। বলিউডের এই তারকা দম্পতি দিনটি উদযাপন করতে উড়ে গেলেন বিদেশ, সঙ্গে অবশ্যই রইল আরাধ্যা।

By: Kolkata  April 21, 2019, 3:13:42 PM

Aishwarya Rai Bachchan and Abhishek Bachchan: সেই বারো বছর আগে বিয়েটা হয়েছিল ঐশ্বর্য রায় ও অভিষেক রায় বচ্চনের। ২০০৭-এর সেই তারকা বিয়ে ছিল বলিউডের সবচেয়ে গ্র্যান্ড ইভেন্টগুলির অন্যতম। দেখতে দেখতে বারোটা বছর কেটে গিয়েছে। ঐশ্বর্য-অভিষেকের পরিবারে এসেছে নতুন সদস্য, মেয়ে আরাধ্য়া। তার হাতেই ফ্রেমবন্দি হল বারোতম বিবাহবার্ষিকীতে যুগলের ছবি।

বিবাহবার্ষিকী উপলক্ষে ঐশ্বর্য-অভিষেক আরাধ্য়াকে নিয়ে গিয়েছেন মালদ্বীপ। সেখানে একটি পাঁচতারা রিসর্টেই তাঁরা উদযাপন করলেন এই বিশেষ দিনটিকে। সেখানকার নৈসর্গিক দৃশ্য, সমুদ্রসৈকত, পুলসাইড ইত্য়াদির ছবি শেয়ার করেছেন ঐশ্বর্য ও অভিষেক তাঁদের সোশ্য়াল মিডিয়া প্রোফাইলগুলিতে।

আরও পড়ুন: ”জীবনসঙ্গীরা চেয়ারের মতো”, শ্রাবন্তীকে শুভেচ্ছাবার্তা ‘বীরপুরুষ’ পরিচালকের

আরাধ্য়ার সঙ্গে দুজনের তোলা একটি সুন্দর ছবিও শেয়ার করেছেন ঐশ্বর্য তাঁর অফিসিয়াল ফেসবুক পেজে। কিন্তু সব ছবিকেই ছাপিয়ে গিয়েছে আরাধ্য়ার তোলা তার বাবা-মায়ের একটি ছবি। ছবিটি যে আরাধ্য়ার তোলা, সেটা ফেসবুক পেজে লিখেছেন ঐশ্বর্য।

Ash-Abhishek-Aradhya in Maldives মালদ্বীপে ঐশ্বর্য-অভিষেক ও আরাধ্যা। ছবি: সোশ্যাল মিডিয়া পেজ থেকে

ছবিতে দেখা গিয়েছে, একটি দারুণ সুন্দর ইভনিং গাউনে সজ্জিত ঐশ্বর্য, পাশে অভিষেক বচ্চন। বিয়ের একযুগ পরে যখন সন্তান এমন মুহূর্তকে ক্য়ামেরাবন্দি করে রাখে, তখন সেটা সত্য়িই একটি অসাধারণ প্রাপ্তি। ঐশ্বর্য তাই ছবিটি শেয়ার করার সময়ে আরাধ্যার প্রসঙ্গে লিখেছেন, ”দ্য় ডিভাইন লাইট অফ আওয়ার লাইভস” অর্থাৎ তাঁদের জীবনের স্বর্গীয় আলো।

আরও পড়ুন: ‘তিনবার বিয়ে তো কী!’ সরব বাংলা বিনোদন জগৎ

সব দম্পতির কাছেই অবশ্য তাঁদের সন্তান এমনই প্রিয়। সেই সন্তান যখন বিয়ের বারো বছরের উদযাপনের মুহূর্তের স্মৃতিটুকু যত্নে ধরে রাখে, তখন তার আনন্দই আলাদা। অভিষেক ও ঐশ্বর্যর সম্পর্কের আলাপ ১৯৯৭ সালে কিন্তু কাজের সূত্রে বন্ধুত্ব হয় ‘ঢাই অক্ষর প্রেম কে’ এবং ‘কুছ না কহো’ ছবির শ্যুটিংয়ের সময়। তখনও প্রেম বা সম্পর্কের কথা ভাবেননি তাঁরা।

প্রেমটা হল ২০০৫ সালে, বান্টি অউর বাবলি ছবিতে কাজরা রে আইটেম ডান্সের শ্যুটিংয়ের সময় থেকে। তার দু’বছরের মধ্যেই বিয়ে। অর্থাৎ বিয়ের বারো বছরের পাশাপাশি প্রেমেরও চোদ্দো বছর হল বলা যায়।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aradhya clicks an adorable photo of ash abhishek on their 12th anniversary

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X