scorecardresearch

বড় খবর

রাতের কলকাতায় চলন্ত গাড়িতে খুন! ‘তীরন্দাজ শবর’-এর ট্রেলারে ঘনীভূত রহস্য, দেখুন

সিনেমা রিলিজের আগে পরিচালক অরিন্দম শীল কী বলছেন?

Aridam Sil, Saswata Chatterjee, Tirandaj Shabor trailer, Tirandaj Shabor, তীরন্দাজ শবর, অরিন্দম শীল, শাশ্বত চট্টোপাধ্যায়, নাইজেল আক্কারা, bengali news today
প্রকাশ্যে ‘তীরন্দাজ শবর’-এর ট্রেলার

রাতের অন্ধকারে ঝমঝমিয়ে বৃষ্টি। আচমকাই গাড়ির জানলায় টোকা অনাহূতর। সিঁথির মোড় থেকে ট্যাক্সিতে ওঠে তিনজন। থামতেই খুন..! তারপর? রহস্য-রোমাঞ্চ নিয়ে প্রকাশ্যে ‘তীরন্দাজ শবর’-এর টিজার। বছর চারেক বাদে রহস্যের সমাধান করতে শহরে আবারও পা রাখছেন ‘শবর’ শাশ্বত চট্টোপাধ্যায়। সঙ্গী ‘নন্দ’ শুভ্রজিৎ দত্ত। বহু প্রতীক্ষার পর শেষমেশ অরিন্দম শীল পরিচালিত ‘তীরন্দাজ শবর’-এর ট্রেলার প্রকাশ্যে এল।

তবে ‘তীরন্দাজ শবর’-এর চমক নাইজেল আকারা। গাড়িচালকের ভূমিকায় অভিনয় করেছেন। চরিত্রের নাম সুমিত ঘোষ। তাঁর ট্যাক্সিতে উঠেই খুন হয়ে যায় দুজন। তবে ঘটনাস্থল থেকে পালিয়ে না গিয়ে সেই দুই লাশ নিয়ে সুমিত পৌঁছয় সোজা থানায়। সেখানে ইনস্পেক্টর শবর দাশগুপ্তর কড়া জেরার মুখে পড়তে হয়। কারণ, তাঁর গাড়িতেই যেহেতু খুনটা হয়েছে, তো সুমিত ওরফে নাইজেল সেই প্রেক্ষিতে মূল সন্দেহভাজন। কীভাবে শহরের বুকে চলন্ত ক্যাবে খুন হয়ে যায় দুটো মানুষ? সেই তদন্ত করতেই মাঠে নামে শবর ও তাঁর সঙ্গী ‘নন্দ’ শুভ্রজিৎ।

পরিচালক অরিন্দম শীল ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানালেন, “‘শবর’ করার আর কোনও ইচ্ছেই ছিল না। কিন্তু অনুরাগী, দর্শকরা এই সিনেমার জন্য এত করে অনুরোধ করেছিলেন যে, সেই জায়গা থেকেই ‘তীরন্দাজ শবর’ তৈরি করা। আগামী ২৭ মে রিলিজ করছে। এই ছবিতে এমন কিছু সারপ্রাইজ এলিমেন্ট রয়েছে যে আশা করছি, দর্শকরা উপভোগ করতে পারবেন।”

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন শিল্পা! অনুরাগীরা বলছেন, সবই পাবলিসিটি]

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের অপ্রকাশিত গল্প ‘তীরন্দাজ’-এর অনুকরণেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। একটা বস্তিকে উপলক্ষ্য করে কাহিনি। তার সঙ্গে শ্রেণিবৈষম্য, ক্লাস স্ট্রাগল এসব জুড়ে আছে। একটা খুনকে কেন্দ্র করে গল্প এগোলেও তার সঙ্গে মনস্তত্ত্ব, প্রেম-যৌনতা জড়িয়ে। শাশ্বত চট্টোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত ছাড়াও অভিনয় করেছেন দেবযানী চট্টোপাধ্যায়, পৌলমী দাস, চন্দন সেন, দেবলীনা কুমারের মতো টলিউড তারকারা।

‘তীরন্দাজ শবর’-এর প্রযোজনায় ক্যামেলিয়া প্রোডাকশনস। অরিন্দমের গোয়েন্দা শবর ফ্র্যাঞ্চাইজি নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে বরাবারই কৌতূহল। এবারও তার অন্যথা হল না। টিজারে রহস্য-রোমাঞ্চ উসকে দিতেই ফের গোয়েন্দাপ্রেমী বাঙালিরা সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু করে দিয়েছেন। উপরন্তু বছর চারেক বাদে গোয়েন্দা শবরের আগমন। অতঃপর ‘তীরন্দাজ শবর’ নিয়ে দর্শকরা যে কৌতহূলী হবেন, সেটা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aridam sil helmed saswata starrer tirandaj shabor trailer released