scorecardresearch

বড় খবর

৫০ হাজার টাকা! লাফিয়ে বাড়ছে টিকিটের দাম, অরিজিৎের কনসার্ট নিয়ে শহরে শোরগোল

টিকিটের দাম দেখে মাথায় হাত ফ্যানেদের

৫০ হাজার টাকা! লাফিয়ে বাড়ছে টিকিটের দাম, অরিজিৎের কনসার্ট নিয়ে শহরে শোরগোল
অরিজিৎ সিং

শিল্পী যখন অরিজিৎ সিং তখন দর্শকদের পাগলামি থাকবে না এও আবার হয় নাকি! তাও এতদিন পর কলকাতায় শো করছেন তিনি। তাঁকে লাইভ দেখার সুযোগ হারানো সম্ভব? কিন্তু টিকিটের যা দাম, তাতে মাথায় হাত দর্শকদের। দিন দিন বাড়ছে সেই টাকার পরিমাণ।

একসময়ের ৩০০০ টাকার টিকিট নাকি এখন ৪৫০০ টাকা। নানান ধরনের বসার ব্যবস্থা থাকলেও টিকিটের দাম দেখেই আঁতকে উঠছেন সকলে। ব্রোঞ্জ থেকে প্লাটিনাম এবং ডায়মন্ড সবধরনের টিকিট রয়েছে। এবং ডায়মন্ড ও প্লাটিনামের টাকার অঙ্কে বিস্তর ফারাক। ৫০ হাজার টাকা একটি টিকিটের দাম! যদিও বা বসার ব্যাবস্থা এক্কেবারে সামনে। যেন হাত বাড়ালেই অরিজিৎ।

কিন্তু ৫০,০০০ টাকা টিকিট দেখেই ভিরমি খাচ্ছেন আম-জনতা। লাইভ কনসার্ট কিন্তু এত টাকা? যদিও সুবিধা থাকছে দেখার মত। কোথাও নরম পানীয়, আবার কোথাও স্টারটার থাকছে। অবশ্যই ব্রোঞ্জ টিকিটে বসার কোনও সুযোগ নেই। থাকছে বিনামুল্যে গাড়ি পার্ক করার সুবিধা। তবে, এই বিষয় নিয়ে ট্রোল করতেও ছাড়ছেন না অনেকেই। তাঁদের কথায়, সাধারণ মানুষের কথা একবারও চিন্তা করা হয়নি। আবার কেউ বললেন, এত টাকা দিয়ে কনসার্ট!

আরও পড়ুন [ চাকরি পাচ্ছে ছোট পর্দার সিদ্ধার্থ-ইন্দিরা, ‘তাহলে খালি মুখ্যমন্ত্রীর দোষ কেন?’, খোঁচা নেটদুনিয়ার ]

কিন্তু প্রসঙ্গে যখন অরিজিৎ, তখন তাঁর অগণিত ভক্ত সংখ্যা পাশে দাঁড়াবেন না এ সম্ভব নয়। বাঙালির এই উন্নতিতে সঙ্গ দেবেন না? প্রশ্ন করছেন অনেকেই। কিন্তু টাকার জন্য পছন্দের গায়ককে দেখতে পাবেন না? যার গান শুনে রাত পার করে আপামর বাঙালি তাঁর কনসার্টে এহেন অবস্থা!

জিয়াগঞ্জের ছেলের কাছে রীতিমতো কাকুতি-মিনতি করছেন সকলে। কেউ কেউ এও বললেন, মুর্শিদাবাদ গিয়ে শুনে আসব তাঁর গান। তবে অরিজিৎ? তাঁর তরফে এখনও কোনও প্রতিক্রিয়া শোনা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arijit singh concert price ticket high fans reaction