scorecardresearch

বড় খবর

চাকরি পাচ্ছে ছোট পর্দার সিদ্ধার্থ-ইন্দিরা, ‘তাহলে খালি মুখ্যমন্ত্রীর দোষ কেন?’, খোঁচা নেটদুনিয়ার

চাকরির বাজার দেখে হেসে খুন নেটজনতা

চাকরি পাচ্ছে ছোট পর্দার সিদ্ধার্থ-ইন্দিরা, ‘তাহলে খালি মুখ্যমন্ত্রীর দোষ কেন?’, খোঁচা নেটদুনিয়ার
ধারাবাহিকে চাকরির ছড়াছড়ি

রাজ্যের ছেলেমেয়েরা চাকরি পাচ্ছেন না? এদিকে, একদল চাকরি ছাড়ছে আর ধরছে। শুধু শুধু বদনাম মুখ্যমন্ত্রীর। হট্টগোল সোশ্যাল মিডিয়ায়।

বাংলা ধারাবাহিক জুড়ে চাকরির ছড়াছড়ি। বেশীরভাগ ক্ষেত্রে দেখা যাচ্ছে নয়তো কেউ পুলিশ অফিসার নয়তো কেউ বিরাট মাল্টিন্যাশানাল কোম্পানিতে চাকরি করছেন। আবার কেউ ইচ্ছেমত সেই চাকরি ছেড়েও দিচ্ছেন। নতুন চাকরির অন্ত নেই। আর সেই দেখে সোশ্যাল মিডিয়ায় হাসিঠাট্টা করছেন অনেকেই। রাজ্যে চাকরি নিয়ে বিরাট শোরগোল, কিন্তু ধারাবাহিকে?

আরও পড়ুন [ ‘কোনও রাগ-বিদ্বেষ নেই..বিদায়!’, সৃজিত-মিথিলার সংসারে ভাঙন? তোলপাড় টলিপাড়া ]

একটি মিম ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে নেটদুনিয়ায়। যাতে দেখা যাচ্ছে ‘বাংলা মিডিয়ামে’র ইন্দিরাকে এবং ‘মিঠাইয়ের’ উচ্ছেবাবুকে। যারা নিজেদের কেরামতিতে চাকরি পাচ্ছেন আবার ছাড়ছেন। সিদ্ধার্থ একাধারে রকস্টার, মিষ্টি বিক্রেতা সবই। আবার, ইন্দিরা একসঙ্গে দুটো চাকরি পেয়েছে দেখেও মাথায় হাত দর্শকদের। এদিকে, মমতার ছবির সঙ্গেই জুড়লেন এক হাস্যকর মন্তব্য, “যখন যার ইচ্ছে হচ্ছে পেশা বদলাচ্ছে, কেউ কেউ দুটি চাকরি একসঙ্গে করছে। শুধু বদনাম করা আমায়”।

চরম শোরগোল সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগই হাসতে হাসতে বলছেন, “ধারাবাহিকে চাকরি আছে বলেই আমাদের এখানে নেই”। আবার কেউ বলছেন, সত্যিই তো! এই রাজ্যের যখন সিরিয়াল তখন, এই রাজ্যের কর্মরত সকলে। প্রসঙ্গত, ধারাবাহিক নিয়ে এর আগেও নানান মন্তব্য রেখেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দাবি করেছিলেন, সিরিয়ালে ভাল কিছু দেখান। সামাজিক স্টোরি করার। খারাপ জিনিস দেখিয়ে সমাজকে বিব্রত করতে নাই করেছিলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial actor actress getting jobs mamata banerjee