scorecardresearch

বড় খবর

বিতর্ক-রাজনীতি পেরিয়ে কলকাতাতেই হচ্ছে অরিজিতের কনসার্ট! কবে, কোথায়? জেনে নিন

কলকাতায় অরিজিৎ সিংয়ের কনসার্ট নিয়ে বড়সড় আপডেট!

বিতর্ক-রাজনীতি পেরিয়ে কলকাতাতেই হচ্ছে অরিজিতের কনসার্ট! কবে, কোথায়? জেনে নিন
কলকাতায় অরিজিৎ সিংয়ের কনসার্ট.. কবে, কোথায়? জানুন

রাজনৈতিক তর্ক-বিতর্ক পেরিয়ে কলকাতাতেই হচ্ছে অরিজিৎ সিং- ওয়ান নাইট ওনলি ট্যুর কনসার্ট। স্থান, কাল সব ঠিক।

বিগত কয়েক দিনে অরিজিৎ সিংয়ের শো বাতিল নিয়ে কম চাপানোতর হয়নি। বিনোদুনিয়া তো বটেই, এমনকী রাজনৈতিক মহলও সরগরম হয়েছে গায়ককে নিয়ে। প্রশ্ন উঠেছিল- কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে মুখ্যমন্ত্রী ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে রং দে তু মোহে গেরুয়া…’ গানটি গেয়েছিলেন বলেই কি এই শো বাতিল হয়েছে? নেটপাড়ায় বিপুল জল্পনার সৃষ্টি হয়েছিল। অনুরাগীরা একপ্রকার মুখিয়ে ছিলেন অরিজিৎ সিংয়ের শো দেখার জন্য। এবার শেষমেশ অপেক্ষার অবসান।

কলকাতাতেই হচ্ছে অরিজিতের বড়সড় কনসার্ট। বলা হচ্ছে, এটাই নাকি গায়কের সবথেকে দীর্ঘ কনসার্ট হতে চলেছে। যেখানে ৩ ঘণ্টা ধরে লাইভ পারফর্ম করবেন অরিজিৎ সিং। এটা যে অরিজিৎ-অনুরাগীদের জন্য বিরাট সুখবর, তা বলাই বাহুল্য। কারণ গত কয়েক দিনে অনুরাগীদের প্রশ্ন, কৌতূহলে নেটপাড়া ছয়লাপ হয়ে গিয়েছিল। কবে, কোথায় হচ্ছে কনসার্ট? উপচে পড়েছিল এমন প্রশ্ন। এবার শেষমেশ এল সেই উত্তর।

[আরও পড়ুন: ‘শুধু এটুকুর জন্য আঁকড়ে ধরেছি..’, ‘মিঠুনদা’কে জড়িয়ে কাঁদো কাঁদো চোখে বললেন বিশ্বনাথ ]

কবে, কোথায়? ইকো পার্কের পরিবর্তে ১৮ ফেব্রুয়ারি অরিজিতের কনসার্ট হচ্ছে রাজারহাট নিকটবর্তী ওয়াটারপার্ক অ্যাকোয়াটিকায়। ৩ ঘণ্টার শোয়ে প্রচুর বাংলা গান গাইবেন অরিজিৎ। গুগলে ইতিমধ্যেই টিকিট বুকিংয়ের অপশন দেওয়া হয়েছে। আয়োজকদের ঘনিষ্ঠ সূত্র মারফতেই জানা গেল একথা। শোনা গিয়েছে, ইতিমধ্যেই এই অঞ্চলে কোথায় গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা, দর্শকাসন, ব্যবস্থাপনা সবটা খতিয়ে দেখছে কলকাতা পুলিশ। ইতিমধ্যেই আয়োজক ও অ্যাকোয়াটিকা কর্তপক্ষের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক হয়েছে তাদের। যদিও এই বৈঠক নিয়ে কেউই কোনও মন্তব্য করতে নারাজ।

প্রসঙ্গত, এর আগে ইকোপার্কে শো বাতিল হওয়ার কারণ হিসেবে রাজ্য সরকারের তরফে ওই একই দিনে জি-২০ বৈঠকের কথা উল্লেখ করা হয়েছিল। উপরন্তু শোয়ের অনুমতি নিয়েও প্রশ্ন উঠেছিল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arijit singh kolkata concert will be held at water park on feb 18