scorecardresearch

বাংলা ছবির প্লেব্যাকে অরিজিৎ সিংয়ের বোন অমৃতা

‘জেনারেশন আমি’-তে প্লে ব্যাক করছেন অরিজিৎ সিংয়ের বোন অমৃতা। এই প্রথম বাংলা ছবিতে প্লেব্যাক করছেন তিনি। আর এই ঘটনার মাস্টারমাইন্ড সঙ্গীত পরিচালক অরিন্দম।

বাংলা ছবির প্লেব্যাকে অরিজিৎ সিংয়ের বোন অমৃতা
'জেনারেশন আমি'-তে প্লে ব্যাক করছেন অরিজিৎ সিংয়ের বোন অমৃতা। ফোটো- সোশাল মিডিয়া সৌজন্যে

আজকাল প্রায়শই শুনতে হয়, “এই জেনারেশন শুধু আমি আমি করেই শেষ হয়ে গেল।” কথাটা সংলাপে বদলে দিয়ে যেন বাস্তবের দুটো দিককে সামনে আনার চেষ্টা করেছেন পরিচালক মৈনাক ভৌমিক। ছবিতে আইআইটি ও গিটারের মধ্যে ছেলে গিটারকেই বেছে নেবে, আর এখানেই আপত্তি বাবা-মায়ের। এই ছবিতে অভিনয় করছেন দুই এই জেনারেশনের প্রতিনিধি, সৌরসেনী ও ঋতব্রত। আর ‘জেনারেশন আমি’-তে প্লে ব্যাক করছেন অরিজিৎ সিংয়ের বোন অমৃতা। এই প্রথম বাংলা ছবিতে প্লেব্যাক করছেন তিনি। আর এই ঘটনার মাস্টারমাইন্ড সঙ্গীত পরিচালক অরিন্দম।

এর আগে বোঝে না সে বোঝে না, গ্যাংস্টারের মতো ছবির সঙ্গীতের জন্য জনপ্রিয় অরিন্দম। পারবো না আমি ছাড়তে তোকে, হামির সুপারহিট ভুতু, ভাইজান-এই সব গানের নির্মাতা অরিন্দম। বরাবরই নতুন কিছু নিয়ে হাজির হন এই তরুণ তুর্কী। আর এর আগে হেট স্টোরির চতুর্থ ইনস্টলমেন্টে জুবিন নওটিয়ালের সঙ্গে গান গেয়েছিলেন অমৃতা সিং মজুমদার। জেনারেশন আমি-তে ‘ভুলে যেও আমি’ গানের কন্ঠর অমৃতার। ছোটবেলায় মায়ের পর এখন তালিম নিচ্ছেন কৌশিকি দেসিকানের কাছে।

আরও পড়ুন: এবারও একগুচ্ছ বাংলা ছবি মনোনীত ইফি-তে

এক স্কুল পড়ুয়ার বয়ঃসন্ধিকালের স্বপ্ন ও তার বাবা-মায়ের ইচ্ছে, এই দুইয়ের চাপানউতোরের বাস্তব পরিণতি কি হয় সেটাই ছবির কাহিনি। মৈনাকের এই ছবি দেখা যাবে হইচই অরিজিনালসে। ঋতব্রত, সৌরসেনী, শান্তিলাল ও অপরাজিতা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন লিলি চক্রবর্তী, নন্দিনী চ্যাটার্জী, ইন্দ্রজিৎ দেব, দীপ্তরূপ বসু, অভিরূপ চক্রবর্তী, পূষন দাশগুপ্ত, অনুষা বিশ্বনাথন ও আরও অনেকে। জেনারেশন আমি মুক্তি পাচ্ছে আগামী ২৩ নভেম্বর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arijit singh s sister amrita singh majumdar debut playback song