‘মিতিন মাসি’-র নানা লুক সামনে আনলেন খোদ পরিচালক

কোয়েলের নাম ঘোষণা হওয়ার পর থেকে দর্শকমহলে প্রতিক্রিয়া শুরু হয়েছিল। মিতিন মাসি হিসাবে কোয়েলকে নির্বাচন করে অরিন্দম যে ঠিক সিদ্ধান্ত নিয়েছেন একথা আরও একবার পরিচালক প্রমাণ করলেন লুক শেয়ার করে।

By: Kolkata  Updated: Jul 13, 2019, 5:02:24 PM

‘মিতিন মাসি’-র কথা প্রকাশ্যে আসা মাত্রই টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়। আর কে না জানে গোয়েন্দা ছবি বানাতে অরিন্দমের জুড়ি মেলা ভার। এবার তিনি নিজেই শেয়ার করলেন মিতিন মাসির বিভিন্ন লুক। কোয়েলের নাম ঘোষণা হওয়ার পর থেকে দর্শকমহলে প্রতিক্রিয়া শুরু হয়েছিল। মিতিন মাসি হিসাবে কোয়েলকে নির্বাচন করে অরিন্দন যে ঠিক সিদ্ধান্ত নিয়েছেন একথা আরও একবার পরিচালক প্রমাণ করলেন লুক শেয়ার করে।

সোশাল মিডিয়ায় লুক শেয়ার করে পরিচালক লেখেন, ”ডিটেকটিভ গল্প, থ্রিলার এসবে বরাবরই আমার আকর্ষণ বেশি। যখন মিতিন মাসি করার কথা মাথায় আসে তখনই অনেকগুলো চ্যালেঞ্জ সামনে আসে। মিতিনকে পর্দাতে মিতিনের মত করে তুলে ধরা বেশ চ্যালেঞ্জিংই ব্যাপার। মিতিনের চৌখস বুদ্ধি, রুচিপূর্ণ gesture এইসব সাজিয়ে একটা সম্পূর্ণ নারীর রূপ দিতে চেয়েছি আমি। যে নারী আজকের সম্পূর্ণা। স্বয়ংসিদ্ধা। মিতিন মাসির এই কয়েকটি লুক তুলে ধরলাম আপনাদের কাছে]। মিতিন মাসির সঙ্গে থাকবেন।”

 

View this post on Instagram

 

ডিটেকটিভ গল্প, থ্রিলার এসবে বরাবরই আমার আকর্ষণ বেশি। যখন মিতিন মাসি করার কথা মাথায় আসে তখনই অনেকগুলো চ্যালেঞ্জ সামনে আসে। মিতিনকে পর্দাতে মিতিনের মত করে তুলে ধরা বেশ চ্যালেঞ্জিং ই ব্যাপার। মিতিনের চৌখস বুদ্ধি, রুচিপূর্ণ gesture এইসব সাজিয়ে একটা সম্পূর্ণ নারীর রূপ দিতে চেয়েছি আমি। যে নারী আজকের সম্পূর্ণা। স্বয়ংসিদ্ধা। মিতিন মাসির এই কয়েকটি লুক তুলে ধরলাম আপনাদের কাছে, আগামী ১৭ ই জুলাই থেকে শুরু হচ্ছে মিতিন মাসির শুটিং। মিতিন মাসির সঙ্গে থাকবেন। 🙂

A post shared by Arindam Sil (@arindamsil) on

আরও পড়ুন, কাঁটাতার পেরিয়ে সম্পর্কের জালে রাইমা

সুচিত্রা ভট্টাচার্যের ‘হাতে মাত্র তিন দিন’ গল্প নির্ভর সেলুলয়েডে প্রথম ‘মিতিন মাসি’। তবে কেবলমাত্র অরিন্দম শীল নয়, পরমব্রত চট্টোপাধ্যায়ও আছেন এই তালিকায়। বাংলার মিস. মার্পেলকে নিয়ে টানাটানি শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই। সুচিত্রা ভট্টাচার্যের দশটি গল্পের সত্ত্ব কিনেছেন হিমাংশু ধানুকা। আর ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার সঙ্গে অরিন্দম শীল তৈরি করছেন এই ছবি।

যদিও অরিন্দম শীলের ছবির শুটিং শুরু হবে ১৭ জুলাই থেকে। এদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ওয়েব সিরিজটির পরিচালনা করবেন। তবে এই ছবির শুটিং শুরু হতে দেরী হবে বলেই জানা যাচ্ছে। পুজোয় দর্শকের জন্যই সামনে আসবে ক্যামেলিয়া প্রযোজিত ‘মিতিন মাসি’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Mistin Masi: 'মিতিন মাসি'-র নানা লুক সামনে আনলেন খোদ অরিন্দম

Advertisement