অরিন্দম শীলের নতুন থ্রিলার ‘সত্যমেব জয়তে’

একজন যুবক পুলিশ অফিসার ও মুসলমান দোকানদারকে নিয়ে অরিন্দম শীলের নতুন রহস্য রোমাঞ্চের ছবি ''সত্যমেব জয়তে''।

By: Kolkata  Updated: May 16, 2019, 04:23:26 PM

স্বাধনীতা দিবসে নতুন থ্রিলার নিয়ে আসছেন পরিচালক অরিন্দম শীল। তবে ছবি তৈরি করছেন বাংলা ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য। ছবির নাম ‘সত্যমেব জয়তে’। এই ছবির প্রধান চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তী ও সৌরসেনী মৈত্রকে। অর্জুনের এটা প্রথম ওয়েব ছবি। স্বাধীনতা দিবসকে প্রেক্ষিত করেই তৈরি হবে এই ছবি।

সত্যমেব জয়তে-র চিত্রনাট্য লিখেছেন অরিজিৎ বিশ্বাস। প্রসঙ্গত, অন্ধাধুন-এরও স্ক্রিপ্ট লিখেছিলেন তিনি। প্রচলিত সামাজিকতার বিরুদ্ধে কথা বলবে এই ছবি। এক মুসলমান দোকানদারের চরিত্রে রয়েছেন বিপিন শর্মা। এছাড়াও দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন জয়ন্ত কৃপালনি ও দিব্যেন্দু ভট্টাচার্য।

আরও পড়ুন, রাজনীতির আঙিনায় আক্রান্ত ‘বিদ্যাসাগর’, সরব টলি তারকারা

১৭ মে থেকে শুরু হচ্ছে ছবির কাজ। অরিন্দম শীলের ছবি মানেই সঙ্গীত পরিচালনার দায়িত্ব প্রত্যেকবারের মতো রয়েছে বিক্রম ঘোষের কাঁধে। ক্যামেরায় রয়েছেন অয়ন শীল। একজন যুবক পুলিশ অফিসার ও মুসলমান দোকানদারকে নিয়ে রহস্য রোমাঞ্চের ছবি ”সত্যমেব জয়তে”।

কয়েক পুরুষ ধরে ভারতে রয়েছেন মুসলমান দোকানদারের পরিবার। তারা ভারতকেই নিজের দেশ মনে করেন। কিন্তু বর্তমান পরিস্থিতি তো বদলাচ্ছে। ৯০ মিনিটের এই ছবির শুটিং হবে কলকাতার রাস্তা। ১৫ অগাস্ট ওয়েব সিরিজে মুক্তি পাচ্ছে ‘সত্যমেব জয়তে’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arindam sils new digital film satyameb jataye

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং