scorecardresearch

বড় খবর

ব্যোমকেশ গোত্রয় সেরা ‘সত্যকাম’ই

বরাবর অর্জুন চক্রবর্তীর ওপর ভরসা রেখেছিলেন অরিন্দম। পুজোয় ব্যোমকেশ গোত্র ছাড়াও আলাদা করে সত্যকামের প্রশংসা করেছিল দর্শক, সমালোচকরা। এবার নতুন পালক জুড়ল সত্যকামের টুপিতে।

হায়দরাবাদের তেলঙ্গনা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে সেরা পার্শ্ব চরিত্রের পুরস্কার পেলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘রক্তের দাগ’ সম্ভবত একমাত্র ব্যোমকেশ কাহিনী, যেখানে ব্যোমকেশ ছাড়াও আরও একটি নাম বারবার উঠে আসে, তা হল সত্যকাম। অর্জুনের মধ্যে একটা ফ্রেশনেস আছে। এটাই নাকি সত্যকামের চরিত্রে অর্জুন চক্রবর্তীকে নেওয়ার কারণ হিসাবে জানিয়েছিলেন পরিচালক। অরিন্দমের এই সত্যকামের কাস্টিংই ব্যোমকেশ গোত্রকে নতুন দিশা দিয়েছিল।

বরাবর অর্জুন চক্রবর্তীর ওপর ভরসা রেখেছিলেন অরিন্দম। পুজোয় ব্যোমকেশ গোত্র ছাড়াও আলাদা করে সত্যকামের প্রশংসা করেছিল দর্শক, সমালোচকরা। এবার নতুন পালক জুড়ল সত্যকামের মাথায়। হায়দরাবাদের তেলঙ্গনা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে সেরা পার্শ্ব চরিত্রের পুরস্কার পেলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। অরিন্দম শীল টুইটে শেয়ার করেছেন এই খবর।

আরও পড়ুন, হীরের ব্যবসায়ী খুনের মামলায় জেরা অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে

এছাড়াও পপুলার বিভাগে নির্বাচিত হয়েছে ব্যোমকেশ গোত্র। বছর একুশের তরুণ সত্যকাম কলকাতায় ব্যোমকেশের বাড়িতে দেখা করতে আসে। নিজেকে এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর ছেলে বলে পরিচয় দেন তিনি। ব্যোমকেশের কাছে গিয়ে তিনি বলেন, তাঁর প্রাণনাশের আশঙ্কা রয়েছে এবং তিনি চান মৃত্যুর পর তাঁর তদন্ত করুক সত্যান্বেষী। মুসৌরিতে ফিরে খুন হয়ে যান সত্যকাম। সত্যকামের হত্যা রহস্যের তদন্ত করতে শেষমেষ মুসৌরি পৌঁছন আবির। পুজোয় এই গল্পকেই পর্দায় সমাদৃত করেছিল দর্শক। এবার পুরস্কারের মঞ্চেও তার অন্যথা হল না।

 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arjun chakrabarty wins best supporting actor56707