অর্জুনের ‘গুলদস্তা’-য় তিনকন্যা সাতকাহন

অর্জুন দত্তর পরবর্তী ছবি 'গুলদস্তা'। ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে তিন নারী চরিত্রকে- শ্রীরূপা, ডলি এবং রেণু। তিনজনের জগৎ আলাদা তবুও একই ঘেরাটোপে ঘুরে ঘুরে আসে তারা।

By: Kolkata  Updated: August 15, 2019, 10:58:05 AM

অর্জুন দত্ত, এই বাঙালি পরিচালকের যাত্রা শুরু হয়েছিল ছোটগল্প দিয়ে। তারপরে ‘অব্যক্ত’ তৈরি করলেন পরিচালক। এখনও বিভিন্ন চলচ্চিত্র উৎসবে সম্মানিত হচ্ছে অর্পিতা চট্টোপাধ্যায়-আদিল হুসেন অভিনীত এই ছবি। এখনও কলকাতার থিয়েটারে মুক্তি পায়নি ‘অব্যক্ত’, তারমধ্যেই নতুন ছবির ঘোষণা করলেন পরিচালক।

‘রূপ প্রোডাকশান এন্ড এন্টারটেনমেন্ট’ প্রযোজনায় অর্জুন দত্তর পরবর্তী ছবি ‘গুলদস্তা’। ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে তিন নারী চরিত্রকে- শ্রীরূপা, ডলি এবং রেণু। তিনজনের জগৎ আলাদা তবুও একই ঘেরাটোপে ঘুরে ঘুরে আসে তারা। জীবনের ক্রাইসিস, সম্পর্ক তাদের কোন ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে নিয়ে যায় সেই কাহিনিই বলতে চলেছে ‘গুলদস্তা’।

Guldasta ‘গুলদস্তা’ ছবির কলাকুশলী সহ পরিচালক অর্জুন।

আরও পড়ুন, ফের একসঙ্গে আবির-সোহিনী, সৌজন্যে ইন্দ্রদীপ দাশগুপ্ত

আর এই তিন মুখ্য চরিত্রে অভিনয় করবেন অর্পিতা চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় ও দেবযানী চট্টোপাধ্যায়। দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনুভব কাঞ্জিলাল (দেবযানীর ছেলের চরিত্রে) এবং অনুরাধা মুখোপাধ্যায়। ইতিমধ্যেই শেষ হয়েছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। সেপ্টেম্বরেই শুরু হবে ছবির শুটিং।

Guldasta ‘গুলদস্তা’-র ফার্স্টলুক।

আরও পড়ুন, টলি থেকে বলিউডে পাড়ি রুদ্রনীলের

এদিন ছবির ফার্স্টলুক লঞ্চে একে অপরের প্রশংসায় মাতলেন স্বস্তিকা-অর্পিতা-দেবযানীরা। প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে স্বস্তিকা ও অর্পিতাকে। স্বস্তিকার কথায়, খুব বেশি অবাঙালি চরিত্রে অভিনয় করেননি তিনি। সেকারণে এই চরিত্রটার প্রতি আকৃষ্ট হয়েছেন। আর অর্পিতার সঙ্গে কাজ করতে পারার সুযোগটাও ছাড়তে চাননি। অর্পিতা বললেন, স্বস্তিকা মানুষ ও অভিনেত্রী, দুটি স্বত্ত্বাকেই শ্রদ্ধা করেন। সুতরাং না বলাই প্রশ্নই নেই। আর অর্জুনের পরিচালনায় আগেও কাজ করেছেন নায়িকা, তাই পরিচালকের উপর আস্থা রয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjun duttas new film guldasta arpita swastika and debjani

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং