টলি থেকে বলিউডে পাড়ি রুদ্রনীলের

একদিকে নামকরা বলিউড পরিচালক, প্রযোজনা সংস্থা, অজয় দেবগণের সঙ্গে স্ক্রিন শেয়ার অন্যদিকে টলিপাড়ায় একের পর এক চোখ ধাঁধানো প্রজেক্ট। বলি-টলি মিলিয়ে যে বেজায় ব্যস্ত রুদ্রনীল ঘোষ, তা বোঝাই যাচ্ছে।

By: Kolkata  Updated: August 15, 2019, 10:55:50 AM

রাজনীতি থেকে সিনেমা, বরাবরই চর্চায় রয়েছেন ‘ভিঞ্চিদা’ অর্থাৎ রুদ্রনীল ঘোষ। টলিউডে প্রথম সারির অভিনেতা তো ছিলেনই এবার বলিউড পাড়ি দিচ্ছেন এই হেভিওয়েট অভিনেতা। ফুটবল আর বাঙালির সম্পর্ক চিরন্তন। রুদ্রনীলের বলিউড ছবির বিষয়ও ফুটবল।ভারতীয় ফুটবলের কোচ সইদ আবদুল রহিমের বায়োপিক তৈরি হতে চলেছে, একথা প্রায় সকলেরই জানা, সেই ছবিতেই একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রুদ্রকে।

পরিচালক অমিত শর্মার এই বায়োপিকে প্রধান চরিত্রে দেখা যাবে অজয় দেবগণকে। আপাতত ময়দান নামেই তৈরি হচ্ছে এই স্পোর্টস ড্রামা। অজয় ছাড়াও আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে এই বায়োপিক, তার একটিতে অভিনয় করবেন গজরাজ রাও, অপরটির জন্যই ভাবা হয়েছে রুদ্রনীল ঘোষের নাম।মুম্বইয়ে ইতিমধ্যে লুকসেটও হয়ে গিয়েছে বলে খবর।

আরও পড়ুন, ”ফ্লোরে প্রযোজক নয়, অভিনেতা জিতকে পাই”

সম্প্রতি পরিচালকের ছবি ‘বধাই হো’ জাতীয় পুরস্কার পেয়েছে। সেভাবে বলতে গেলে এটাই মুম্বই নগরীতে রুদ্রনীলের বড় ব্রেক। এর আগে ঋভু দাশগুপ্তের ‘মাইকেল’ নামে একটি ছবি নাসিরুদ্দিনের সঙ্গে শুটিং করলেও তা মুক্তি পায়নি। ১৯ অগাস্ট থেকে শুরু হবে ছবির শুটিং।

রুদ্রনীল ঘোষ বলেন, ”অনেকদিন ধরেই ওদের সঙ্গে কথাবার্তা চলছিল। অবশেষে তারা আমাকে নির্বাচন করেছেন। তবে প্রথমে যে চরিত্রটার জন্য অডিশন নেওয়া হয়েছিল সেটা পরে বদলে গিয়ে আরও বড় একটা চরিত্রের অফার আসে। সুতরাং, আমার টেনশনটা বেড়ে গিয়েছে। আসলে বাংলা থেকে এত ভাল ভাল অভিনেতারা মুম্বইয়ে কাজ করছেন, সেখানে তাদের মুখ না ডোবালেই হল (হাসি)।”

আরও পড়ুন, ফের একসঙ্গে আবির-সোহিনী, সৌজন্যে ইন্দ্রদীপ দাশগুপ্ত

তবে বলিউডে যাচ্ছেন টলিপাড়ার কাজ শিকেয় তুলেছেন তা কিন্তু নয়।কলকাতাতেও নতুন নতুন কাজ করছেন অভিনেতা।পরিচালক অভিরূপ ঘোষের ‘জম্বিস্থান’ ছবিতে কাজ করছেন রুদ্রনীল।ছবিতে তনুশ্রী চক্রবর্তীকে দেখা যাবে অভিনেতার বিপরীতে। ২০৩০-এর প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি, যেখানে মানবজাতির অস্তিত্ব বিপন্ন সেখানে কয়েকজন মানুষের বেঁচে থাকার লড়াই দেখা যাবে ছবিতে। জম্বি নিয়ে আগে কাজ হয়নি টলিউডে, বলিউডের যতসামান্যই এই বিষয়ে কাজ চোখে পড়েছে। ‘জম্বিস্থানে’ এই দুই অভিনেতা ছাড়াও রয়েছেন রজতাভ দত্ত।

আরও পড়ুন, কলকাতা চলচ্চিত্র উৎসবের কমিটি থেকে বেরিয়ে এলেন প্রসেনজিৎ-অপর্ণা

একদিকে নামকরা বলিউড পরিচালক, প্রযোজনা সংস্থা, অজয় দেবগণের সঙ্গে স্ক্রিন শেয়ার অন্যদিকে টলিপাড়ায় একের পর এক চোখ ধাঁধানো প্রজেক্ট। বলি-টলি মিলিয়ে যে বেজায় ব্যস্ত রুদ্রনীল ঘোষ, তা বোঝাই যাচ্ছে। সঙ্গে অবশ্য বাদ দেওয়া যাচ্ছে না তাঁকে নিয়ে রাজনৈতিক তরজাও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rudranil ghosh bollywood project on syed abdul rahims

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং