scorecardresearch

বড় খবর

করোনায় আক্রান্ত অর্জুন কাপুর, পরিবারে আরও ৩ পজিটিভ, বাড়ি সিল করল BMC

দেড় বছরে ২বার কোভিডে আক্রান্ত অর্জুন কাপুর।

Arjun Kapoor, Anshula, Rhea kapoor, Karan, Arjun Kapoor is Covid positive, Covid in Bollywood, অর্জুন কাপুর, অংশুলা কাপুর, করোনায় আক্রান্ত অর্জুন কাপুর, রিহা কাপুর, করণ বুলানি, bengali news today
অর্জুন কাপুর, অংশুলা কাপুর

দিন দুয়েক আগেই করিশ্মা কাপুরের বাড়িতে আয়োজিত ক্রিস্টমাস পার্টিতে প্রেমিকা মালাইকা অরোরাকে নিয়ে যোগ দিয়েছিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। সেই পার্টিতে ছিলেন কোভিড-জয়ী দুই নায়িকা করিনা কাপুর খান এবং অমৃতা অরোরাও। করোনাকে জয় করার পর সেদিনই প্রথম বাড়ির বাইরে পা রাখেন সইফ-পত্নী। আর তার দিন তিনেকের মধ্যেই করোনায় আক্রান্ত হলেন অর্জুন কাপুর। মালাইকার (Malaika Arora) কোভিড (Covid-19) রিপোর্ট অবশ্য নেগেটিভ এসেছে।

তবে শুধু অর্জুন-ই নন, তাঁর বোন অংশুলা কাপুরও (Anshula Kapoor) করোনায় আক্রান্ত। উল্লেখ্য, বুধবার, নিজের জন্মদিনেই পজিটিভ কোভিড রিপোর্ট হাতে পেলেন অংশুলা। এদিন দুই ভাই-বোনের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই বৃহন্মুম্বই পুরসভার তরফে বাড়ি সিল করে দেওয়া হয়। পাশাপাশি অর্জুনের বাড়ির গোটা চত্বরও স্যানিটাইজ করা হয় বিএমসির তরফে।

[আরও পড়ুন: পথ দুর্ঘটনায় মারাত্মক জখম ‘বচপন কা প্যায়ার’ খ্যাত বালক, ভর্তি হাসপাতালে]

প্রসঙ্গত, অর্জুন-অংশুলা ছাড়াও কাপুর পরিবারের আরও দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। অনিল কাপুরের মেয়ে রিহা কাপুর (Rhea kapoor) ও তাঁর স্বামী করণ বুলানি (Karan Boolani)। চলতি বছরেই তাঁরা সাত পাকে বাধা পড়েছেন। রিহা নিজেই তাঁদের করোনায় আক্রান্ত হওয়ার খবর ইনস্টাগ্রাম স্টেটাসে শেয়ার করেছেন। চার জনই বাড়িতে সমস্ত সতর্কতা অবলম্বন করে নিভৃতাবাসে রয়েছেন।

উল্লেখ্য, দেড় বছরে এই নিয়ে দ্বিতীয়বার কোভিডে আক্রান্ত হলেন অর্জুন। এর আগে ২০২০ সালে মালাইকা এবং অর্জুন, দুজনেরই কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। তবে ডবল ভ্যাকসিন নেওয়ার পরও ফের অভিনেতার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

তবে করোনায় আক্রান্ত হলেও বোন অংশুলার জন্মদিনে মিষ্টি বার্তা দিয়েছেন অর্জুন কাপুর। সোশ্যাল মিডিয়ায় তাঁদের দু’জনের একটি নাচের ভিডিও পোস্ট করে অভিনেতা লিখেছেন, “যাই হয়ে যাক না কেন, মনে রেখো আমি আর মা সবসময়ে তোমার পাশে আছি। প্রার্থনা করি, তুমি যা চাও, সেটাই যেন পাও।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arjun kapoor anshula rhea kapoor karan are covid positive bmc seals residence