scorecardresearch

পথ দুর্ঘটনায় মারাত্মক জখম ‘বচপন কা প্যায়ার’ খ্যাত বালক, ভর্তি হাসপাতালে

বছর দশেকের এই বালক ছত্তিশগড়ের সুকমা জেলায় মোটরবাইকে চেপে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে।

Bachpan ka Pyaar singer Sahdev Dirdo grievously hurt in road accident
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'বচপন কা প্যায়ার' গান খ্যাত বালক সহদেব দিরদো বাইক দুর্ঘটনায় মারাত্মক জখম

এবছর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘বচপন কা প্যায়ার’ গান খ্যাত বালক সহদেব দিরদো বাইক দুর্ঘটনায় মারাত্মক জখম হয়েছে। মঙ্গলবার বছর দশেকের এই বালক ছত্তিশগড়ের সুকমা জেলায় মোটরবাইকে চেপে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে।

পুলিশ জানিয়েছে, সন্ধে সাড়ে ছটা নাগাদ মোটরবাইকে সওয়ার সহদেব দুর্ঘটনার কবলে পড়ে। হেলমেট থাকলেও মাথায় গুরুতর চোট পেয়েছে সে। বাইক চালকের আঘাত গুরুতর নয়, জানিয়েছেন পুলিশ সুপার সুনীল শর্মা। দুর্ঘটনার পর সহদেবকে দ্রুত জেলা হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে জগদলপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সুকমার জেলা কালেক্টর বিনীত নন্দনওয়ার এবং পুলিশ সুপার জেলা হাসপাতালে সহদেবকে দেখতে যান। তার খোঁজখবর নেন এবং পরিস্থিতি খতিয়ে দেখেন তাঁরা। মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল জেলা কালেক্টরকে নির্দেশ দেন যাতে সহদেব ভাল চিকিৎসা পায় সেদিকে নজর রাখতে।

আরও পড়ুন বড়পর্দায় এবার রাজেশ খান্নার বায়োপিক, পরিচালনায় ফারহা খান!

সহদেব মাও অধ্যুষিত সুকমা জেলায় আদিবাসী পরিবারের ছেলে। চলতি বছরের মাঝামাঝি সময়ে বচপন কা প্যায়ার গান গেয়ে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায় সে। ২০১৯ সালে তোলা ভিডিওটিতে দেখা যায়, স্কুলের ক্লাসরুমে ইউনিফর্ম পরে শিক্ষকের অনুরোধে গানটি গায় সহদেব।

তারপর সেই গান এমন ভাইরাল হয় যে জনপ্রিয় ব়্যাপার বাদশাহ সেই গানের একটি রিমিক্স ভার্সন বের করেন। অগস্টে সেই গানের মিউজিক ভিডিওতে তিনি সহদেবকে দিয়ে অভিনয় করান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bachpan ka pyaar singer sahdev dirdo grievously hurt in road accident