বড় খবর

ব্রেক-আপ! ৬ দিন ধরে যখন ঘরবন্দি মালাইকা, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অর্জুন

মালাইকা-অর্জুনের বিচ্ছেদের খবরে তোলপাড় নেটদুনিয়া। কী জানালেন অভিনেতা?

Arjun Kapoor, Malaika Arora, Arjun Kapoor Malaika Arora break up rumors, Arjun-Malaika, bengali news today, অর্জুন-মালাইকা, মালাইকা অরোরা, অর্জুন কাপুর
অর্জুন-মালাইকা

এই তো বর্ষবরণের রাতেই একসঙ্গে পার্টি করে এলেন মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুর (Arjun Kapoor)। ডিসেম্বরে একসঙ্গে ছুটি কাটিয়ে এলেন মালদ্বীপের বিলাসবহুল হোটেলে। আর নতুন বছর পড়তে না পড়তেই কিনা, বলিউডের তারকা-জুটির বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে! বলিউড সংবাদমাধ্যমের দাবি, ফাটল ধরেছে মালাইকা-অর্জুনের সম্পর্কে।

কারণ? গত কয়েক দিন ধরেই তাঁরা দেখা-সাক্ষাৎ করেননি। প্রায় এক সপ্তাহ ধরে অভিনেত্রীর বাড়িতে পা রাখেননি অর্জুন কাপুর। অন্যদিকে করোনার জন্য এমনিতেই বাড়ি থেকে বেরনো কমিয়ে দিয়েছেন মালাইকা। তবে গুঞ্জন আরও জোরালো হয়, অর্জুনের বোন রিহা কাপুরের বাড়িতে আয়োজিত নৈশভোজে যেখন জুটিকে একসঙ্গে দেখা যায়নি। এর আগে কখনো এমনটা ঘটেনি। অর্জুনের সব পারিবারিক অনুষ্ঠানেই এখন মালাইকা আমন্ত্রিত থাকেন। মালাইকার বান্ধবীদের সঙ্গে দেদার পার্টি করেন অর্জুন।

তাহলে কি সত্যি সত্যই বিচ্ছেদ হল মালাইকা-অর্জুনের? সেই প্রশ্ন যখন তুঙ্গে, ঠিক সেই সময়েই বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেতা। বিকেল গড়াতেই ছবি দিলেম প্রেমিকার সঙ্গে। মিরর সেলফি স্পষ্ট জুটির ছবি। আর নিন্দুকদের মুখ বন্ধ করতেও অভিনেতা এক মোক্ষম ক্যাপশন দিয়েছেন।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত প্রসেনজিৎ, বাড়িতেই নিভৃতবাসে ‘বুম্বাদা’]

অর্জুনের মন্তব্য, “নেতিবাচক গুঞ্জনের কোনও জায়গা নেই আমাদের মাঝে। আপনারা সাবধানে থাকুন। সতর্ক থাকুন। আপনাদের মঙ্গল কামনা করি। অনেক ভালবাসা সবাইকে।” অভিনেতার এমন জবাবে সন্তুষ্ট অনুরাগীরাও। অতঃপর বিচ্ছেদের সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে যে মালাইকা-অর্জুন একসঙ্গেই রয়েছেন, এই ছবিই তার প্রমাণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arjun kapoor opens up on his break up rumors with malaika arora

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com