‘আমরা তো ভুল কিছু করছি না’, মালাইকা প্রসঙ্গে বললেন অর্জুন

Arjun Kapoor, Malaika Arora: সদ্য় মুক্তি পেয়েছে তাঁর ছবি ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে মালাইকার সঙ্গে তাঁর সম্পর্কের কথাও উঠেছে। বিয়ে করছেন কি না, সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন তিনি।

By: Kolkata  May 28, 2019, 6:58:10 PM

Arjun Kapoor, Malaika Arora: মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে জল্পনা আজ থেকে নয়, মালাইকা ও আরবাজের বিবাহবিচ্ছেদের আগে থেকেই শুরু হয়েছিল। দুজনে একসঙ্গে লাঞ্চে যান, মালাইকার বান্ধবী ও পরিবারের অন্য়ান্য সদস্য়দের সঙ্গে নিয়মিত হ্য়াংআউট করেন অর্জুন, সে সবও অজানা নয় বলিউড ফ্য়ানেদের। কিন্তু এই দুই তারকার বেশিরভাগ ভারতীয় গুণমুগ্ধদের কৌতূহল আটকে একটি প্রশ্নে– বিয়ে করছেন কি অর্জুন-মালাইকা?

এই প্রশ্ন তাঁকে আগেও বহুবার করেছে সংবাদমাধ্যম। প্রথম দিকে দুজনেই সম্পর্কটা একটু আড়াল করার চেষ্টা করেছিলেন। কিন্তু বছরখানেক হল, মেলামেশা নিয়ে আর তেমন রাখঢাক করছেন না অর্জুন-মালাইকা। সম্প্রতি ফিল্মফেয়ার-কে দেওয়া একটি সাক্ষাৎকারে অর্জুন বলেন যে তাঁরা যে সম্পর্ক নিয়ে লুকোছাপা করছেন না, তার কারণ সংবাদমাধ্য়ম তাঁদের সম্পর্ককে যথেষ্ট সম্মান দেখিয়েছে। তিনি ওই সাক্ষাৎকারে সংবাদমাধ্যমের ভূয়সী প্রশংসা করেছেন। তিনি বলেন যে তাঁদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্য়ম বরাবরই খুব সংবেদনশীল, সৎ ও শোভন থেকেছে।

আরও পড়ুন: ‘ভারত’ ছবি থেকে প্রিয়াঙ্কার বাদ পড়া নিয়ে অজানা তথ্য় জানালেন সলমন

তাই শেষ পর্যন্ত আর সম্পর্ক আড়াল করতে চাননি তাঁরা, এমনটাই জানিয়েছেন অর্জুন। তিনি বলেন, ”ফোটোগ্রাফাররা যখনই ছবি তুলতে চেয়েছে আমরা ছবি তুলতে দিয়েছি। আমরা শুধু বলেছি যে বাড়ির নীচে বসে থাকবেন না। দেখে মনে হয়, আমরা যেন লুকিয়ে আছি। ওর আর আমার প্রতিবেশীরা যাতে বিরক্ত না হন, সেই ব্য়াপারটাও তো দেখতে হবে। আমরা তো ভুল কিছু করছি না। আমরা চাই না, এমন একটা ধারণা হোক সকলের যে আমরা লুকোতে চাইছি। সংবাদমাধ্যম সেটা বুঝেছে।”

আরও পড়ুন: Bengali Television Industry Payment Issues: মাত্র একটি নথির জন্য আটকে শিল্পীদের কোটি টাকারও বেশি

তবে বিয়ের ব্য়াপারে এখনও কোনও ভাবনা নেই, এমনটা আবারও স্পষ্ট করে দিয়েছেন অর্জুন। তিনি ওই সাক্ষাৎকারে বলেন, ”এই প্রশ্নটা খুবই স্বাভাবিক। আমার পরিবারের লোকজনও বার বার এই প্রশ্ন করে। এটা এদেশের একটা খুবই সাধারণ প্রশ্ন। কারও সঙ্গে যদি ৩ দিন ঘুরতে দেখা যায়, তবে চতুর্থ দিন সবাই বিয়ের কথা বলতে শুরু করে। এদেশে ৩৩ বছর বয়স হলেই সবাই ধরে নেয়, বিয়ের বয়স পেরিয়ে যাচ্ছে। আমি একেবারেই সেটা মনে করি না। আমার হাতে এখন অনেক সময় আছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjun kapoor says he and malaika not doing anything wrong

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X