বড় খবর

Ranveer-Arjun: রণবীরকে যেভাবে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অর্জুন কাপুর, হেসে খুন নেটিজেনরা

Happy Birthday Ranveer Singh: দেখুন রণবীর সিংয়ের জন্য অর্জুন কাপুরের পোস্ট করা ভিডিও।

Happy Birthday Ranveer Singh, Arjun Kapoor Ranveer Singh
রণবীর সিংয়ের জন্মদিনে শুভেচ্ছা অর্জুন কাপুরের

Ranveer Singh Birthday: বলিউডের মোস্ট এনার্জেটিক অভিনেতা। সদাই প্রাণোচ্ছ্বল, হাসিখুশি। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এই হ্যান্ডসাম হাঙ্ককে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রির পাতা। তিনি রণবীর সিং। আজ তিনি ৩৬-এ পা রাখলেন। আর রণবীরের (Ranveer Singh) জন্মদিন উপলক্ষে বন্ধু অর্জুন (Arjun Kapoor) তাঁকে যেভাবে শুভেচ্ছা জানালেন প্রকাশ্যে, তাতেই হেসে খুন নেটজনতারা।

রণবীর সিংয়ের সঙ্গে অর্জুন কাপুরের বন্ধুত্বের কথা সকলেরই জানা। বলিউডের অন্দরেও এই দুই বন্ধুর আড্ডা, রসিকতা নিয়ে কম চর্চা হয় না। একে-অপরকে তাঁরা ‘বাবা’ বলে সম্বোধন করেন। আর রণবীর-অর্জুনের সেই বন্ধুত্বের সূত্রপাত ‘গুন্ডে’ সিনেমার সময় থেকেই। সময়ের সঙ্গে সঙ্গে তা আরও দৃঢ় হয়েছে বই কমেনি! তাই প্রিয় বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা জানানোর সময়ে অভিনবত্বের ছাপ না থাকলে হয়? তাই রসিকতার ছলেই এক কাণ্ড করে বসলেন অর্জুন কাপুর।

কীরকম? রণবীর সিংকে শুভেচ্ছা জানিয়ে এক ভিডিও পোস্ট করলেন অর্জুন। ক্যাপশনে লেখা- “বাবা সে বাবা তক” অর্থাৎ ‘এক বাবার থেকে আরেক বাবার কাছে।’ তবে সেই ভিডিওয় কিন্তু ‘বার্থ-ডে বয়’ রণবীরের কোনও ছবি নেই। বরং তার পরিবর্তে অর্জুন নিজের ফটোশুটের কিছু ছবি কোলাজ করে তৈরি করেছেন ওই ভিডিও। সেখানে তাঁকে দেখা গেল Gucchi ব্র্যান্ডের পোশাকে। আসলে দিন কয়েক আগেই রণবীর এই একই ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য ফটোশ্যুট করে সারা ফেলে দিয়েছিলেন। যা দেখে নেটদুনিয়ায় প্রশংসার পাশাপাশি রণবীরকে নিয়ে ট্রোল-মিমও কম হয়নি। আর তাই বোধহয় জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য নিজের Gucchi ফটোশ্যুটের ভিডিও পোস্ট করেছেন অর্জুন।

[আরও পড়ুন: Karan Johar: বড় ঘোষণা! ৫ বছর পর ফের পরিচালনায় করণ, ছবিতে রণবীর-আলিয়া]

ক্যাপশনেও রসিকতা করতে ছাড়লেন না কাপুর-নন্দন। রণবীরকে ‘প্রিয়’ বলে সম্বোধন করে অর্জুন লিখলেন, “আজ Gucchi পরে তোকে চুমু পাঠালাম। শুভ জন্মদিন।” আর অর্জুনের এই ভিডিও ও ক্যাপশন দেখেই হেসে খুন নেটজনতারা। খোদ ক্যাটরিনা কাইফও হাসির ইমোজি দিয়েছেন সেই পোস্টে।

উল্লেখ্য, ‘গুন্ডে’ ছবির পাশাপাশি অর্জুন কাপুর ও দীপিকা পাড়ুকোনের ‘ফাইন্ডিং ফ্যানি’ সিনেমায় রণবীর সিংকে দেখা গিয়েছিল বিশেষ অতিথি হিসেবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arjun kapoors quirky birthday wish for ranveer singh winning the internet

Next Story
Srijit-Srijato: ‘জুলফিকার’-এর পাল্টা! এবার শ্রীজাতর পরিচালনায় অভিনয় করবেন সৃজিতSrijit Mukherji, Srijato Bandopadhyay, Tollywood, সৃজিত, শ্রীজাত, রানা সরকার, Bengali News today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com