বড় খবর

‘আমি তো আগেই বলেছিলাম, ছেলে হিরো না হিরে’, রণবীরের ছবি দেখে বলছেন অর্জুন কাপুর

দীপিকা-পতির ‘রাফ অ্যান্ড টাফ’ আবেদনে তোলপাড় নেটদুনিয়া। দেখুন সেই ছবি।

Arjun Kapoor, Ranveer Singh, Arjun Kapoor's comment on Ranveer Singh's photo, bollywood, রণবীর সং, অর্জুন কাপুর, রণবীর-অর্জুন, bengali news today
রণবীর সিং, অর্জুন কাপুর

বলিউডের মোস্ট এনার্জেটিক অভিনেতা। সদাই প্রাণোচ্ছ্বল, হাসিখুশি। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এই হ্যান্ডসাম হাঙ্ককে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রির পাতা। তিনি রণবীর সিং (Ranveer Singh)। চমক দেওয়ার সুযোগ তিনি কখনও হাতছাড়া করেন না। সোশ্যাল মিডিয়ায় তাঁর কাণ্ড-কারখানা দেখে নিত্যদিন হেসে খুন অনুরাগীরা। এবারও পোস্ট করেছিলেন একটি ঝকঝকে ছবি। যা দেখে বন্ধু অর্জুন কাপুরের (Arjun Kapoor) মন্তব্য, “আমি তো আগেই বলেছিলাম এই ছেলে হিরো নয় হিরে হিরে…!”

রণবীর সিংয়ের সঙ্গে অর্জুন কাপুরের বন্ধুত্বের কথা সকলেরই জানা। বলিউডের অন্দরেও এই দুই বন্ধুর আড্ডা, রসিকতা নিয়ে কম চর্চা হয় না। একে-অপরকে তাঁরা ‘বাবা’ বলে সম্বোধন করেন। আর রণবীর-অর্জুনের সেই বন্ধুত্বের সূত্রপাত ‘গুন্ডে’ সিনেমার সময় থেকেই। সময়ের সঙ্গে সঙ্গে তা আরও দৃঢ় হয়েছে বই কমেনি! তাই প্রিয় বন্ধু ছবি-ভিডিও পোস্ট করলেই তাতে রসিক কমেন্টে ভরিয়ে দেন অর্জুন কাপুর।

[আরও পড়ুন: স্ক্রিপ্ট না পড়েই ‘বব বিশ্বাস’-এর জন্য হ্যাঁ বলে দিয়েছিলাম: অভিষেক বচ্চন]

এবারও রণবীর সিংয়ের প্রশংসা করতে গিয়ে অভিনবত্বের ছাপ রাখলেন অর্জুন কাপুর। তাই রসিকতার ছলেই এক কাণ্ড করে বসলেন অভিনেতা। কীরকম? রণবীর আসলে ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করেছেন স্পেশ্যাল এফেক্ট দিয়ে। পরনে কালো রঙের ব্লেজার। তার সঙ্গে বুকে আটোসাঁট সাদা শার্ট। চোখে রোদচশমা, যা থেকে ঝলকানি দিচ্ছে আলো। অভিনেতার এহেন রাফ অ্যান্ড টাফ আবেদনেই তোলপাড় নেটদুনিয়া। ক্যাপশনে শুধু হিরে ইমোজি ব্যবহার করেছেন দীপিকা-পতি।

মেয়েরা তো হুড়মুড়িয়ে লাইক-কমেন্ট করছেনই। পাশাপাশি বাদ গেলেন না বন্ধু অর্জুনও। রসিক মন্তব্য ছুঁড়ে রণবীরকে হিরে বলে সম্বোধন করলেন তিনি। নজর এড়ায়নি নেটিজেনদের। আর অর্জুন কাপুরের সেই কমেন্টেই লাইকের বন্যা বয়ে গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arjun kapoors says ranveer singh is diamond

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com