বাবা হতে চলেছেন অর্জুন রামপাল, বিদেশিনী বান্ধবীই সন্তানের মা

Arjun Rampal and Gabriella Demetriades: বলিউডে আসতে চলেছে আর এক তারকাসন্তান। মঙ্গলবার সন্ধ্যায় সোশ্য়াল মিডিয়াতে এসে সুখবরটি দিলেন তারকা নিজেই, সঙ্গে পোস্ট করলেন বান্ধবীর সঙ্গে তাঁর রোম্য়ান্টিক ছবি।

By: New Delhi  Updated: April 24, 2019, 11:38:53 AM

Arjun Rampal and Gabriella Demetriades: অর্জুন রামপাল ও মেহের জেসিয়ার বিয়ে ভেঙে যাওয়া ছিল বলিউড ফ্য়ানেদের কাছে একটি দুঃসংবাদ। বয়সের ব্যবধান সত্ত্বেও এই জুটি ছিল বলিউডের অন্যতম ফেভারিট। বিবাহবিচ্ছেদের পরে অর্জুন নতুন করে শুরু করেছেন। তবে কখনও সেই নিয়ে কোনও সোশ্যাল মিডিয়া আপডেট দেননি। একেবারে সন্তানের আগমনের খবর দিয়েই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন যে বান্ধবী গ্য়াব্রিয়েলা দেমেত্রিয়াদেসের সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি।

এর আগে অনেক বারই এই সম্পর্ক নিয়ে কানাঘুষো হয়েছে। দক্ষিণ আফ্রিকার অভিনেত্রী ও মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে যে তিনি প্রেম করছেন, সেই জল্পনা শুরু হয়েছিল গত বছর থেকেই। কিন্তু অর্জুন সব সময়েই এই বিষয়ে চুপ থেকেছেন। সোশ্য়াল মিডিয়ায় ঘন ঘন ছবি পোস্ট করা বা আপডেট দেওয়া, কোনওটাই করেননি।

আরও পড়ুন: বলিউডে কবে পা রাখছে মেয়ে! উত্তরে কী বললেন কাজল?

তবে মাস দুই আগে ভ্যালেন্টাইনস ডে-তে তাঁর একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে অনেকেই আন্দাজ করেছিলেন, তবে নতুন সম্পর্কের বিষয়টা হয়তো সত্যি। অর্জুন ওইদিন গ্য়াব্রিয়েলার সঙ্গে তাঁর একটি মিষ্টি ছবি আপলোড করে লেখেন, স্প্রেড দ্য লাভ অর্থাৎ ভালবাসা ছড়িয়ে দাও। সাধারণত প্রেম দিবসে সবাই তাঁদের পার্টনারের সঙ্গে ছবি দিয়েই শুভেচ্ছাবার্তা দেন। তাই এক্ষেত্রেও তেমনটাই ধরে নিয়েছিলেন অর্জুনের গুণমুগ্ধরা। তাও একটা ধোঁয়াশা তো ছিলই।

আরও পড়ুন: ধর্মেন্দ্র তো পারেননি, সানি কি পারবেন

শেষমেশ গতকাল রাতে সব ধোঁয়াশার অবসান। গর্ভবতী বান্ধবী গ্যাব্রিয়েলার সঙ্গে তোলা ভারি সুন্দর একটি ছবি পোস্ট করেই সবাইকে জানালেন অর্জুন, আসছে তাঁর সন্তান। সঙ্গে ধন্যবাদ জানালেন গ্যাব্রিয়েলাকে এমন একটি সুন্দর উপহারের জন্য। গ্য়াব্রিয়েলাও ধন্যবাদ জানিয়েছেন অর্জুনকে এবং দুজনের জীবন আলো করে যে আসতে চলেছে, সেই সন্তানকে।

প্রসঙ্গত, অর্জুন ইতিমধ্য়েই দুই সন্তানের পিতা। ভারতের প্রথম মহিলা সুপারমডেল মেহের জেসিয়া ও অর্জুনের বিয়ে হয় ১৯৯৮ সালে এবং ২০১৮ সালে, বিয়ের ২০ বছর পরে বিবাহবিচ্ছেদ হয়। মেহের ও অর্জুনের দুই মেয়ে– মাহিকা ও মায়েরা।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর জানতে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjun rampal announces pregnancy of girlfriend

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement