বলিউডে কবে পা রাখছে মেয়ে! উত্তরে কী বললেন কাজল?

Kajol on Nysa's debut: তারকাসন্তান মানেই কি বলিউডেই কেরিয়ার করতে হবে সম্প্রতি কাজল ও অজয় দেবগণের মেয়ে নাইসা-কে নিয়ে এমন কিছু কথা উঠেছে এবং তার যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী।

By: PTI Mumbai  Updated: April 23, 2019, 08:52:10 PM

শাহরুখ ও গৌরীর মেয়ে সুহানা-র পরেই দর্শক-অনুগামীদের কৌতূহলের কেন্দ্রবিন্দুতে রয়েছে কাজল ও অজয় দেবগণের মেয়ে নাইসা। যদিও সুহানার মতো অতটাও লাইমলাইটে ছিল না নাইসা। সেটা অবশ্য় তার বাবা-মায়ের জন্যেই। কাজল ও অজয় কখনোই তাঁদের ছেলেমেয়েদের তারকাসুলভ পরিবেশে বড় করেননি। তাই আলাদা করে নাইসা-কে নিয়ে সংবাদমাধ্যমে মাতামাতি কমই হয়েছে। সম্প্রতি একটি ইভেন্টে কাজলকে প্রশ্ন করা হয় যে নাইসা কি বলিউডে পা রাখতে চলেছেন।

এই প্রশ্ন শুনে বেশ রেগে গিয়েছেন কাজল। তিনি বলেছেন, নাইসার বয়স মাত্র ১৬। তাই এখন এই সব প্রশ্ন না করাই ভাল। শুধু তাই নয়, প্রশ্নের উত্তর দেওয়ার সময়ে সংবাদমাধ্যমকেও একহাত নিয়েছেন তিনি। কাজল বলেছেন, ”ওর বয়স মাত্র ১৬। আমার মনে হয় ওকে একটু রেহাই দিন আপনারা। এই সবে তো ১৬ বছরের জন্মদিনটা গেল। এই মুহূর্তে ও পড়াশোনা করছে আর বোর্ড পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে।”

আরও পড়ুন: এক বছরে ১১ বার হায়দরাবাদ যেতে হয়েছিল ভাস্বরকে

এই ঝাঁঝালো উত্তরের পরে আর কোনও সাংবাদিক তাঁকে নাইসাকে নিয়ে কোনও প্রশ্ন করতেই সাহস পাননি। আসলে অতি সম্প্রতি নাইসার একটি ছবি ভাইরাল হয় ইন্টারনেটে। মায়ের সঙ্গে ওই সেলফিতে নাইসাকে দেখা গিয়েছে সুন্দর একটি লাল টিপ পরে। ওই ছবিতে কিশোরী নাইসাকে অনেকটাই তার মায়ের মতো লাগছে, এমনটাই লিখেছেন কাজলের অনুগামীরা।

আরও পড়ুন: ধর্মেন্দ্র তো পারেননি, সানি কি পারবেন

মেয়ে বড় হয়েছে, মায়ের মতোই সুন্দরী হয়েছে, আর ওদিকে মা বলিউডের সবচেয়ে বড় তারকাদের একজন। তাই অনেকেই ধরে নিয়েছেন যে নাইসা তবে এবার বলিউডে পা রাখার প্রস্তুতি নিচ্ছে। গত বছর বলিউডে ডেবিউ করেছেন সারা আলি খান। এই বছর থেকেই পূজা বেদির মেয়েও ডেবিউ করতে চলেছেন। ওদিকে সুহানার প্রস্তুতি তো চলছেই। তাই নাইসা-কে নিয়েও শুরু হয়েছিল জল্পনা। আপাতত সেই জল্পনার মুখে কুলুপ এঁটে দিয়েছেন কাজল।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kajol slams media over nysas bollywood debut rumour

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X