ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখলেন অর্জুন রামপাল

ডিজিটালে নিজের ডেবিউ করলেন অর্জুন রামপাল। দ্য ফাইনাল কল- প্রিয়া কুমারের বই 'আই উইল গো উইথ ইউ' থেকে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ।

By: Mumbai  Published: December 13, 2018, 12:32:23 PM

ওয়েব দুনিয়ায় নিজের ডেবিউ করলেন অর্জুন রামপাল। জি ফাইভের সঙ্গে তিনি কাজ করছেন দ্য ফাইনাল কল-ওয়েব সিরিজে। প্রিয়া কুমারের বই ‘আই উইল গো উইথ ইউ’ থেকে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। একটি বিবৃতিতে অর্জুন বলেন, ”আমি ডিজিটাল ডেবিউ নিয়ে ভীষণ উত্তেজিত। জি ফাইভের দ্য ফাইনাল কলে কাজ করছি। এই চিত্রনাট্যটা আমার কাছে গুরুত্বপূর্ণ এবং সিরিজে আমাকে বিভিন্ন লুকেও দেখানো হবে। সম্প্রতি কাশ্মীরে আমাদের প্রথম পর্যায়ের শুটিং শেষ হয়েছে এবং পরের কাজটুকু শেষ করে আমরা দর্শকদের সিরিজটা দেখানোর জন্য উদগ্রীব হয়ে রয়েছি”।

এই সিরিজ মুক্তি পাবে ২০১৯ এর শুরুর দিকে। নিজেই টুইট করে একথা জানিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন, নরওয়েজিয়ান কনস্যুলেট সম্মানিত করল জাহ্নবী কাপুরকে

জি ফাইভের বিজনেস হেড মনীশ আগরওয়াল বলেন, ”দ্য ফাইনাল কল, বই থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি একটা ওয়েব সিরিজ। তবে অর্জুন রামপাল সিরিজের চরিত্রটাই জন্য একদম মানানসই”। এই সিরিজ মানুষকে জীবন ও মৃত্যুর দোলাচলের মধ্যে রাখবে। জি ফাইভের পোগ্রাম হেড অপর্না আচারেকর বলেন, ”দ্য ফাইনাল কলের গল্পের যে সত্যতা সেটা আমাদের সবথেকে বেশি ভাল লেগেছে। এটা এরকম কিছু যা আমরা আগে দেখিনি বা শুনিনি। বইটা যখন এতটা পছন্দ হয়েছে পাঠকদের আশা করছি শোটাও দেখবেন”।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjun rampal digital debut with the final call57468

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং