বড় খবর

নরওয়েজিয়ান কনস্যুলেট সম্মানিত করল জাহ্নবী কাপুরকে

ধড়ক ছবির জন্য পুরস্কার আনলেন জাহ্নবী কাপুর। ডেবিউ ছবির জন্য শুটিং স্টার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেলেন শ্রীদেবী কন্যা।

ধড়কের জন্য সম্মানিত জাহ্নবী কাপুর

ধড়ক ছবির জন্য মঙ্গলবার পুরস্কৃত হলেন জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যাকে শুটিং স্টার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড দিল নরওয়েজিয়ান কনস্যুলেট। মুম্বইয়ে দ্য রয়্যাল নরওয়েজিয়ান কনস্যুলেট এদিন সম্মানিত করলেন এই তরুণ তুর্কীকে। তবে জাহ্নবীর সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন বনি কাপুরও। মেয়ে সম্মানিত হওয়ায় গর্বিত বনি কাপুর। তিনি বললেন, ”আমি ধন্য যে আপনারা সকলে আমার মেয়ের কাজকে পছন্দ করেছেন। ভীষণ গর্ব হচ্ছে আমার। আমার পরিবার ও সন্তানদের সাফল্যে আনন্দিত”।

পুরস্কার নেওয়ার পর নিজের আনন্দ ভাগ করে নিয়েছেন জাহ্নবী কাপুরও। ২১ বছরের এই অভিনেত্রী বলেন, ”এটা আমার কাছে অনেকখানি। এই অ্যাওয়ার্ড পাব ভাবিনি। এই ধরনের উৎসাহ এক পৃথিবী ভালবাসার মতো, এটা সেকারণেই বিশেষ। আশা করব যাতে এরকম ভাল কাজ করে যেতে পারি এবং আপনাদের খুশি করতে পারি”। ২০১৯ এ ইমরান হক পরিচালিত টদ্য কিং চয়েস’ এবারের নওয়েরর অস্কারে অফিসিয়াল এন্ট্রি, সেই ছবিও এদিন দেখানো হল।

আরও পড়ুন, সাজিদ খানকে একবছরের জন্য সাসপেন্ড করল ফিল্ম ও টেলিভিশন সংগঠন

মারাঠি ব্লকবাস্টার সাইরাতের রিমেক ধড়ক। এই ছবিতে জাহ্নবীর বিপরীতে কাজ করেছেন ইশান খট্টর। এরপরে করণ জোহরের পরিচালনায় তখত ছবিতে কাজ করবেন বনি তনয়া। ছবিতে তিনি স্ক্রিন শেয়ার করবেন অনিল কাপুর, করিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট, ভূমি পেডনেকর এবং ভিকি কৌশলের সঙ্গে। তখত মুক্তি পাওয়ার কথা ২০১৯ এর ডিসেম্বরে।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Janhvi kapoor shooting star of the year award norwegian consulate dhadak57304

Next Story
থালাইভা এক পৌরাণিক কিংবদন্তী, আক্ষরিক অর্থেই সুপারস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com