বড় খবর

মাদক-কাণ্ডে গ্রেফতার প্রেমিকার ভাই, কী বলছেন অর্জুন রামপাল?

এর আগে NCB’র জেরার মুখে পড়েছিলেন অর্জুন ও তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা।

Arjun Rampal, Gabriella’s brother arrested in drugs case, NCB, অর্জুন রামপাল, bollywood, bengali news today
মাদক-কাণ্ডে গ্রেফতার প্রেমিকার ভাই, কী বলছেন অর্জুন রামপাল?

গত বছরই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে অর্জুন রামপালকে (Arjun Rampal) সমন পাঠানো হয়েছিল মাদক-কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য। সেই সময়ে একাধিকবার জেরার মুখে পড়তে হয়েছিল অভিনেতা এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমিট্রিয়াডেসকে। কারণটাও, গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিয়ালোস ডেমিট্রিয়াডেস। তাঁর কর্মকাণ্ডের জন্যই অর্জুনের বাড়িতে গত নভেম্বর মাসে খানা-তল্লাশি চালিয়েছিল এনসিবি। এবার শেষমেশ গোয়া থেকে গ্রেফতার করা হল অভিনেতার প্রেমিকার ভাইকে।

অর্জুন আপাতত লন্ডনে শুটিংয়ের কাজে ব্যস্ত। জানালেন, এই খবরে তিনি রীতিমতো হতবার! সেখান থেকেই অভিনেতার মন্তব্য, “খুব দুর্ভাগ্যজনক যে এই ঘটনার সঙ্গে আমার নামটাও জড়াল। যদিও গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিয়ালোসের সঙ্গে আমাদের পরিবারের কোনও সম্পর্ক নেই।” অর্জুন এও বলেন যে, “আমি এবং আমার পরিবার দায়বদ্ধ নাগরিক। আমরা আইনের ওপর বিশ্বাস রাখি। আমার প্রেমিকার আত্মীয় বলে এই ঘটনার সঙ্গে আমার নাম জড়িয়েছে। কিন্তু অ্যাগিসিয়ালোসের সঙ্গে আমার কোনওরকম যোগাযোগ কিংবা সম্পর্ক নেই।”

[আরও পড়ুন: ‘সেটে ভুল দেখলে নিজে হাতে ঠিক করে দিত’, প্রযোজক দেবকে ‘ফুল মার্কস’ শাশ্বতর]

অন্যদিকে এনসিবি জোনাল ডিরেক্টর জানান, “মাদকচক্র রহস্য উদঘাটন করতেই শুক্রবার গোয়ায় অভিযান চালানো হয়। আর সেখান থেকেই অ্যাগিসিয়ালোস ডেমিট্রিয়াডেসকে গ্রেফতার করা হয়। ধৃতের কাছ থেকে বেশ কিছু মাদক দ্রব্যও উদ্ধার করা হয়েছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arjun rampal responds as partner gabriellas brother arrested in drugs case

Next Story
দীপাবলি স্পেশ্যাল চমক! মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘সূর্যবংশী’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X