দাম্পত্যের ইতি: বিচ্ছেদ হল অর্জুন রামপাল এবং স্ত্রী মেহেরের

কুড়ি বছরের দাম্পত্য জীবনের অবসান। বিচ্ছেদ হল অর্জুন রামপাল ও তার স্ত্রী মেহেরের। দুজনেই এই কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে। ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন অর্জুন ও মেহের।

By: Mumbai  Updated: May 28, 2018, 05:41:09 PM

কুড়ি বছর পর রাস্তা আলাদা হয়ে গেল অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর স্ত্রী মেহের। দীর্ঘদিন ধরেই তাঁদের সম্পর্কের  টানাপোড়েন নিয়ে নানা রটনা চলছিল। এবার দম্পতির যৌথ বিবৃতিতে বিচ্ছেদ ঘোষণার মাধ্যমে সমস্ত জল্পনার অবসান হল।

অর্জুন-মেহেরের দুই মেয়ে, মাহিকা (১৬) এবং মায়রা (১৩)। সম্পর্কচ্ছেদ হলেও দুজনেই যে পরস্পরের জন্য এবং সন্তানদের প্রতি যে দায়বদ্ধ সে কথা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তাঁরা। এ বিচ্ছেদ আইনি কিনা তা এখনও স্পষ্ট নয়।

‘‘ভালোবাসা আর দারুণ স্মৃতিতে ভরপুর কুড়ি বছরের চমত্কার যাত্রাশেষে আমরা জানাতে চাই যে সমস্ত যাত্রারই আলাদা আলাদা পথ রয়েছে। আমাদের মনে হচ্ছে  ভিন্ন গন্তব্যের উদ্দেশে পথ চলা শুরু করার সময় এসে গেছে।

আমরা একে অপরের জন্য, আমাদের ভালবাসার মানুষদের জন্যে সবসময়েই পাশে থাকব।

এরকম একটা বিবৃতি দেওয়া আমাদের পক্ষে একটু অদ্ভুতরকমের, কিন্তু পরিস্থিতি এমনই যে এ ছাডা় আর কিছু করারও নেই।

আমরা একটা পরিবার। আমাদের দুজনের একে অন্যের প্রতি ভালবাসা অটুট থাকবে এবং আমরা সর্বদা একে অন্যের পাশে থাকব, মাহিরা এবং মীরার পাশে থাকব। আমাদের গোপনীয়তা লঙ্ঘন না করা হলেই ভাল হয়। পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ। সম্পর্ক শেষ হয়, কিন্তু ভালবাসা বেঁচে থাকে।

এ বিষয়ে আমরা আর কোনও মন্তব্য করব না।’’ এভাবেই শেষ হয়েছে অর্জুন-মেহেরের যৌথ বিবৃতি।

অর্জুন-মেহেরের বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে।

আরও পড়ুন, ইরফান খান ভালো আছে, উধম সিংয়ের বায়োপিকও করবে: সুজিত সরকার

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjun rampal wife mehr announce separation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং