বড় খবর

ইরফান খান ভালো আছে, উধম সিংয়ের বায়োপিকও করবে: সুজিত সরকার

সুজিত সরকারের পরিচালনায় উধম সিংয়ের বায়োপিকে অভিনয় করবেন ইরফান খান। ১৯৪০-এ বিট্রিশ সরকারের অধীনস্থ পাঞ্জাবের অফিসার মাইকেল ও’ডয়ারকে হত্যা করেন উধম সিং, প্রতিশোধে ১৯১৯ এর হত্যাকাণ্ড।

পরিচালক সুজিত সরকারের উধম সিংয়ের উপর রিসার্চ পর্ব বোধহয় মিটল। আর তার পুরো কৃতিত্বই অভিনেতা ইরফান খানের। বুঝলেন না তো! ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক সুজিত সরকার জানান, উধম সিংয়ের বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ইরফান খান।

১৯৪০-এ বিট্রিশ সরকারের অধীনস্থ পাঞ্জাবের অফিসার মাইকেল ও’ডায়ারকে হত্যা করেন উধম সিং। প্রতিশোধে ১৯১৯ এর হত্যাকাণ্ড। এই প্রথমবার কোনও বায়োপিকে মুখ্য চরিত্রে ইরফান। এর আগে ইরফানের সঙ্গে পিকুতে কাজ করেছেন পরিচালক।প্রায় দু-দশকেরও বেশি সময় ধরে চর্চায় সুজিতের এই বায়োপিক। তবে এদিন ইন্ডিয়ান এক্সপ্রেসকে সম্মতিসূচক ইঙ্গিতই দিলেন তিনি। জানালেন সম্ভবত এই বছরের শেষের দিকেই শুরু হবে বায়োপিকের শ্যুটিং।

তবে ইরফান খানের ভক্তদের জন্য স্বস্তির খবর এটা। কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন তিনি নিউরোএন্ডোক্রাইন টিউমারে ভুগছিলেন তিনি। চিকিৎসাও করাচ্ছেন বিদেশে। তবে এই ছবির শ্যুটিংয়ের খবরেই বোঝা যাচ্ছে ভাল আছেন তিনি। পরিচালককে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ”ইরফান ভালো আছে”।

আরও পড়ুন, বিদায় ব্যোমকেশ: তবে কি সত্যান্বেষণের কাজ শেষ?

আগে শোনা গিয়েছিল উধম সিংয়ের বায়োপিকে দেখা যাবে রণবীর কাপুরকে। কিন্তু অক্টোবরের প্রচারের সময় সুজিত সরকার এই গুজবকে অস্বীকার করেন। উধম সিংয়ের বায়োপিককে পরিচালকে ড্রিম প্রজেক্ট বললেও বাড়িয়ে বলা হবে না। গতবছর পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে সুজিত সরকার এই ছবি নিয়ে খোলাখুলি কথা বলেন। তিনি জানালেন ”আমি এই গল্পটার ওপর প্রায় ১৮-১৯ বছর ধরে কাজ করছি। যখন আমি মুম্বই চল আসি, এই চিত্রনাট্যেই প্রথম ছবি করব ভেবেছিলাম কিন্তু হয়নি। এটা স্বাধীনতার আগের সময়ের ছবি, তাই পরিকল্পনাটাও একটু কঠিন ছিল।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Udham singh biopic irrfan khan shoojit sircar

Next Story
IPL 2018: গ্র্যান্ড ফিনালের জন্য তৈরি বরুণ-জ্যাকলিনরা, দেখে নিন তাঁদের প্রস্তুতি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com