scorecardresearch

বড় খবর

‘ছোটবেলায় ধর্ষিত হয়েছি’, অভিনেতার বিস্ফোরক বিবৃতি

তেলুগু অভিনেতা রাহুল রামকৃষ্ণ সম্প্রতি তাঁর শৈশবের একটি যন্ত্রণাময় সত্যকে সামনে এনেছেন পাশাপাশি বর্তমান অভিভাবকদের কিছু পরামর্শ দিয়েছেন।

‘ছোটবেলায় ধর্ষিত হয়েছি’, অভিনেতার বিস্ফোরক বিবৃতি
প্রতীকী ছবি।

শুধুমাত্র শিশুকন্যারা নয়, শিশুপুত্ররাও এদেশে ধর্ষিত হয়! সেই সত্য আরও একবার সামনে এল ‘অর্জুন রেড্ডি’-অভিনেতা রাহুল রামকৃষ্ণের সাম্প্রতিক একটি সোশাল মিডিয়া পোস্টে। রাহুল তাঁর শৈশবের বীভৎস সত্যের কথা জানিয়ে লিখেছেন যে তিনি এত বছর ধরে ওই ঘটনার ক্ষত বয়ে বেড়াচ্ছেন অথচ এই জঘন্য অপরাধের কোনও সুবিচার হয়নি।

রাহুল রামকৃষ্ণ এই বিষয়টি জানিয়েছেন একটি টুইটার পোস্টে। তিনি ওই পোস্টে লেখেন, ”ছোটবেলায় ধর্ষিত হয়েছি! ঠিক কীভাবে নিজের কষ্টের কথা প্রকাশ করব তা জানা নেই কারণ নিজেকে জানতে গিয়ে বার বার এই সত্যের মুখোমুখি হই। এটা খুব যন্ত্রণাদায়ক।” রাহুল এর পরে লেখেন যে তিনি সেই কদর্য অভিজ্ঞতা নিয়েই বেঁচে আছেন। ”আপনাদের পরিবারের ছেলেদের একটু নম্র হতে, ভাল হতে শেখান। সমাজ যেভাবে দেখতে শেখায়, যেভাবে চলতে শেখায়, তার থেকে ভেঙে বেরনোর সাহস যোগান”, লেখেন অর্জুন।

আরও পড়ুন: ধর্ষণ এড়াতে তিনতলা থেকে ঝাঁপ দিয়েছিলেন আরতি

‘অর্জুন রেড্ডি’ ছবিতে তাঁর অভিনয় দর্শক-সমালোচকের প্রশংসা পেয়েছিল। নবীন প্রজন্মের তেলুগু অভিনেতাদের মধ্যে কমেডি চরিত্রাভিনেতা হিসেবে ইতিমধ্যেই বেশ নাম করেছেন তিনি। দীর্ঘ সময়ে তেলুগু ছবিতে নায়কের বন্ধুর চরিত্রেই বেশি দেখেছেন তাঁকে দর্শক। কিন্তু ‘অর্জুন রেড্ডি’-র চরিত্রটি তাঁর আগের কাজগুলিকে ছাপিয়ে গিয়েছে।

সদ্য মুক্তিপ্রাপ্ত অল্লু অর্জুনের ছবি ‘আলা বৈকুণ্ঠপুরমলু’-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাহুল রামকৃষ্ণ। এই ঘটনাটি সোশাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পরে অনেকেই তাঁকে সমবেদনা জানিয়েছেন, বিশেষ করে উল্লেখ্য অভিনেতা প্রিয়দর্শীর মন্তব্য। তিনি টুইটারে লেখেন যে তিনি সবকিছু জেনে স্তম্ভিত! পাশাপাশি এও লিখেছেন যে সমবেদনার অতিরিক্ত আর কিছুই করতে পারছেন না তিনি। আর অভিনেতা যে যন্ত্রণা বয়ে বেড়াচ্ছেন, সেই যন্ত্রণার উপশম কি আর সমবেদনার মাধ্যমে হয়?

প্রিয়দর্শীকে ধন্যবাদ জানিয়েছেন রাহুল। পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন সেই সব নেটিজেনদের যাঁরা তাঁর যন্ত্রণাকে উপলব্ধি করে সমব্যথী হয়েছেন। এর পরে অভিভাবকদের উদ্দেশে রাহুল বলেন যে সন্তানকে চোখে চোখে রাখাটা অত্যন্ত জরুরি। তাদের মধ্যে ছোট ছোট স্বভাবগত পরিবর্তনও নজরে রাখা প্রয়োজন। কারণ শৈশব-কৈশারে এমন কোনও অভিজ্ঞতা হলে ছোটরা সব সময় সে কথা বলে উঠতে পারে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Arjun reddy actor reveals he is a child rape survivor