অর্জুন কাপুর এবার মালয়ালাম ব্লকবাষ্টার প্রেমামের হিন্দি রিমেকে

গত বছর মুবারাঁকা ছবিতে দর্শক মাতানোর পর এবার এই কাপুর তনয় শুটিঙয়ে ব্যস্ত তাঁর আগামী দুই ছবি সন্দীপ অউর পিঙ্কি ফারার এবং  নমস্তে ইংল্যান্ড নিয়ে। এরই মাঝে তিনি আবার খবরে এলেন মালয়ালাম ব্লকবাষ্টার ছবি  প্রেমামের…

By: Kolkata  Updated: April 23, 2018, 12:21:00 PM

বলিউডের নয়া প্রজন্মের নায়কদের মধ্যে অর্জুন কাপুরকে ইদানীং সহজেই চোখে পড়ে তাঁর অভিনয় দক্ষতা এবং ভিন্নধর্মী চরিত্র বাছাইয়ের জন্য। গত বছর মুবারাঁকা ছবিতে দর্শক মাতানোর পর এবার এই কাপুর তনয় শুটিঙয়ে ব্যস্ত তাঁর আগামী দুই ছবি সন্দীপ অউর পিঙ্কি ফারার এবং  নমস্তে ইংল্যান্ড নিয়ে। এরই মাঝে তিনি আবার খবরে এলেন মালয়ালাম ব্লকবাষ্টার ছবি  প্রেমামের হিন্দি রিমেকে অভিনয় করবার জন্য।

২০১৫ সালে মুক্তি পাওয়া প্রেমামের হিন্দি ভার্সনটির পরিচালনা করছেন অভিষেক কাপুর। অর্জুন এই ছবিতে মালয়ালাম  অভিনেতা নিভিন পাওলির জুতোয় পা গলাতে চলেছেন।

মালয়ালাম ভাষায় এই ছবিটি পরিচালনা করেছিলেন আলফুন্স পুথেন। পরে এটি তেলেগু ভাষাতেও রিমেক করা হয়। তেলেগুতে প্রেমাম পরিচালনা করেন ছান্দু মনদেতি। এবার এই ছবির শুটিং শুরু হবে হিন্দিতেও। উল্লেখ্য, নতুন এই সিনেমাটি অর্জুন অভিনীত দ্বিতীয় সাউথের হিন্দি রিমেক ছবি। অর্জুন রেড্ডি ছবির হিন্দি ভার্সনের জন্যও বাছা হয়েছে তাঁকে। সাউথে এই সিনেমার মুখ্য ভূমিকায় ছিলেন বিজয় দেভেরাকোন্ডা।

আরও পড়ুন, অমিতাভ বচ্চনের গলায় ১০২ নট আউটের গান হিট, রইল বিগ বি-র গাওয়া সেরা ৮টি গান

তবে এখনো পর্যন্ত প্রেমাম ছবির নায়িকা কে হবেন তা স্থির হয়নি। আপাতত প্রেমামের চিত্রনাট্য নিয়ে ব্যস্ত পরিচালক অভিষেক কাপুর। পাশাপাশি চলছে তাঁর কেদারনাথ ছবির কাজও।

অর্জুনের নমস্তে ইংল্যান্ড ছবির রিলিজের দিনও বদলে গেছে ইতিমধ্যেই। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। সিনেমাটির পরিচালনা করেছেন বিপুল অম্রুতলাল শাহ। অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফের নমস্তে লন্ডন ছবির সিক্যুয়েল হবে এই ছবিটি। পাশাপাশি সঞ্জয় দত্ত ও কৃতি শ্যাননের সঙ্গে পানিপত ছবিতেও দেখা মিলবে তাঁর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjunkapoor premam remake

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X