বড় খবর

আনকোরা জুটি, অর্জুনের নয়া আখ্যান

মধ্যবিত্ত পরিবার শ্রীমতী-অনিন্দ্যর। সব ব্যপারেই অনিন্দ্য বেশ সাপোর্টিভ। তাই শ্রীমতী’র সমস্যা নেই, বেশ আনন্দেই থাকে। কিন্তু কী এমন হল যে সবটা ওলোটপালট হয়ে গেল!

Shrimati
বাঁ দিক থেকে স্বস্তিকা মুখোপাধ্যায়, খেয়া চট্টোপাধ্যায়, তৃণা সাহা।

অর্জুনের অবক্ত্য বাণ, টলিউডের ছকভাঙার মানচিত্রে নতুন সংযোজন পরিচালকের ‘শ্রীমতী’। স্বস্তিকা-সোহমের জুটি প্রথমবার আসতে চলেছে সেলুলয়েডের পর্দায়।

মধ্যবিত্ত পরিবার শ্রীমতী-অনিন্দ্যর। সব ব্যপারেই অনিন্দ্য বেশ সাপোর্টিভ। তাই শ্রীমতী’র সমস্যা নেই, বেশ আনন্দেই থাকে। কিন্তু কী এমন হল যে সবটা ওলোটপালট হয়ে গেল, এক নিমেষে বদলে গেল জীবনচিত্র।

Soham
ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের স্বামীর ভূমিকায় সোহম চক্রবর্তী।

আরও পড়ুন,  নীলছবিতেই কেরিয়ার! যৌনকর্মীর লাইসেন্সের অপেক্ষায় স্পিলবার্গের মেয়ে

ছবিতে শ্রীমতী এবং অনিন্দ্যর ভূমিকায় দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় ও সোহম চক্রবর্তীকে। এছাড়াও রয়েছেন দেবযানী বসু, বরখা বিস্ত সেনহুপ্ত, তৃণা সাহা, খেয়া চট্টোপাধ্যায়কে। ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে শুটিং। আপাতত প্রি-প্রোডাকশনে ব্যস্ত পরিচালক।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল অর্জুনের ছবি ‘অব্যক্ত’। মা ও ছেলের গল্প বলবে অব্যক্তর চিত্রনাট্য। এক মা-ছেলের সম্পর্কের অদ্ভুত টানাপোড়েনের কাহিনি। ইন্দ্রর জীবনের ওঠাপড়ার সঙ্গে কীভাবে জড়িয়ে যায় তার মা সাথী, বাবা কৌশিক ও প্রিয় কাকু রুদ্রর জীবনের গতিপথ, তাই নিয়েই তৈরি হয়েছে এ ছবির প্লট। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন অর্পিতা। উত্তর কলকাতার বনেদি বাড়ির বউ সাথী। চরিত্রটার একটি নিজস্ব দৃষ্টিভঙ্গি আছে। আর অ্যাডেড ফ্যাক্টর অবশ্যই আদিল হুসেন। আদিলের চরিত্রের নাম রুদ্র।

আরও পড়ুন, Shubh Mangal Zyada Saavdhan Review: সমকামীদের গল্প নয়, প্রেমের গল্প

বিভিন্ন ফেস্টিভ্যালে প্রশংসিত হওয়ার পর সমালোচকদের বাহবাও কুড়িয়েছিল এই ছবি। কিন্তু বক্সঅফিসে ব্যবসা করতে পারেনি। এবারে নতুনের প্রস্তুতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arjunn duttas next film shrimati

Next Story
জন্মদিন কীভাবে কাটাচ্ছেন রাজ?raj chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com