scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বিয়ের নয় মাসের মধ্যেই বিচ্ছেদ অর্ণব-ঈপ্সিতার! মুখ খুললেন টেলিভিশনের তারকাজুটি

কী বলছেন টেলিদুনিয়ার দুই জনপ্রিয় মুখ?

বিয়ের নয় মাসের মধ্যেই বিচ্ছেদ অর্ণব-ঈপ্সিতার! মুখ খুললেন টেলিভিশনের তারকাজুটি
বিয়ে ভাঙছে দুই তারকার?

কিছুমাস আগেই আইনী বিয়ে, টেলিভিশনের জনপ্রিয় মুখ ঈপ্সিতা-অর্ণব। তাঁদের আইনী বিয়ের পর থেকেই পরবর্তী প্ল্যানিং কী হতে চলেছে সেই নিয়েও আগ্রহী ছিলেন দর্শকরা। তবে এবার শোনা যাচ্ছে তাঁদের সম্পর্কের ভাঙনের কথা!

অবাক হলেও টেলিপাড়ার অন্দরে তাঁদের সম্পর্কের টানাপড়েন নিয়ে নানান কথাই শোনা যাচ্ছে। পরিবার এবং বন্ধু-বান্ধবের উপস্থিতিতে আশীর্বাদ হয়েছিল তাঁদের। কথা ছিল এবছর ডিসেম্বরে পাহাড়ে সামাজিক ভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দুজনের মিষ্টি ছবিও নজর কাড়ত। কিন্তু তাঁর মাঝেই বিচ্ছেদের ঘটনা?

আরও পড়ুন [ ডেঙ্গু আক্রান্ত সলমন, বিগ বস থেকে ছুটি! সঞ্চালনার দায়িত্বে কে? দেখুন ]

শেষ কিছুদিনেই নাকি দুজনের সম্পর্কের অবনতি, কানাঘুষো এও শোনা যাচ্ছে। কিছুদিন হল, আলতা ফড়িং থেকে বিরতি নিয়েছেন অর্ণব। নিজস্ব কারণ দেখিয়েই ধারাবাহিক থেকে সরেছেন অভিনেতা। সেই জায়গায় এখন রাশ ধরেছেন অভিষেক বসু। কিন্তু ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ ঈপ্সিতা-অর্ণব দুজনেই। ঈপ্সিতা স্টার জলসার দুই বিখ্যাত সিরিয়ালে অভিনয় করছেন। বেজায় ব্যস্ত তিনি। কিন্তু নিজস্ব সম্পর্ক নিয়ে কী বললেন?

ঈপ্সিতা বললেন, “ব্যক্তিগত বিষয় নিয়ে এখন কিছুই বলার নেই। যদি কিছু জানানোর হয়, অবশ্যই স্বেচ্ছায় সামাজিক মাধ্যমে জানাব”। আর এদিকে অর্ণব বললেন, “আপাতত আলাদা আছি এর থেকে আর কিছুই বলা সম্ভব না”। তবে সোশ্যাল মিডিয়ায় আজও নিজেদেরকে ফলো করছেন তাঁরা। সম্পর্ক নিয়ে এখনও রাখঢাক থাকলেও কোন দিকে জল গড়ায় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Arnab ipshita marriage called off divorce soon