scorecardresearch

বড় খবর

শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কির ব্যক্তিগত তরজায় আর্টিস্ট ফোরাম হস্তক্ষেপ করবে না, স্পষ্ট জানালেন শান্তিলাল

সোমবার রাতে আর্টিস্ট ফোরামের তরফে এক বিবৃতি জারি করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়।

kanchan mullick, Pinky Banerjee, Sreemoyee Chattoraj, tollywood
শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কির ব্যক্তিগত তরজায় আর্টিস্ট ফোরাম হস্তক্ষেপ করবে না

Kanchan Mullick: তৃণমূলের তারকা-বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) ব্যক্তিগত জীবনের টানাপোড়েন বর্তমানে খবরের শিরোনামে। প্রকাশ্যে পিঙ্কি-কাঞ্চনের দাম্পত্যকলহ। কাদা ছোঁড়াছুড়িরও অন্ত নেই। দল গড়িয়েছে থানা-পুলিশ অবধি! একদিকে যখন অভিনেতার সঙ্গে শ্রীময়ী চট্টোরাজের (Sreemoyee Chattoraj) ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি তুলে থানায় বধূ নির্যাতনের অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)। অন্যদিকে তখন পাল্টা চেতলা থানায় পিঙ্কির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন কাঞ্চনও। ওদিকে সোমবারই আবার এক ভিডিও প্রকাশ করে নিজের মানসিকভাবে ভেঙে পড়ার কথা জানিয়েছেন ‘কৃষ্ণকলি’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী শ্রীময়ী। সবমিলিয়ে বিতর্ক তুঙ্গে। এবার এই তিন টলি-তারকার ব্যক্তিগত জীবনের সমীকরণ-তরজা নিয়েই মুখ খুলল আর্টিস্ট ফোরাম (Artist’s Forum)।

কাঞ্চন মল্লিক, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং শ্রীময়া চট্টোপাজের ব্যক্তিগত তরজায় ফোরাম কোনও হস্তক্ষেপ করবে না। সাফ জানিয়ে দিয়েছেন, আর্টিস্ট ফোরামের যুগ্ম সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়। প্রসঙ্গত, এই তিন তারকাই ফোরামের সদস্য। কাঞ্চনের সঙ্গে দাম্পত্যকলহ প্রকাশ্যে আসার পরই পিঙ্কি দাবি করেছিলেন যে, টেলিভিশনের একাধিক শিল্পী ফোন করে তাঁর খোঁজ নিয়েছিলেন। পাশাপাশি, আর্টিস্ট ফোরামের অনেকেই তাঁর পাশে থাকার আশ্বাস দিয়েছেন। সেই প্রেক্ষিতেই এবার নিজেদের অবস্থান স্পষ্ট করে দিল ফোরাম।

[আরও পড়ুন: বিয়ে নিয়ে ভুল তথ্য! Nusrat-এর কড়া শাস্তির দাবিতে লোকসভার স্পিকারের দারস্থ বিজেপি সাংসদ]

সোমবার রাতে আর্টিস্ট ফোরামের তরফে এক বিবৃতি জারি করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়। সেখানে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে, শ্রী কাঞ্চন মল্লিক, শ্রীমতী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও শ্রীমতী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে সম্প্রতি যে বিতর্কের সূত্রপাত হয়েছে, “তার সঙ্গে আর্টিস্টস্ ফোরামের কোনও সংশ্রব নেই। এঁরা তিনজনেই কর্মসূত্রে ফোরামের সদস্য। তাঁদের যে সমস্যাটি সংবাদমাধ্যম সূত্রে সকলের গোচরে এসেছে, তা একান্তই ব্যক্তিগত এবং এক্ষেত্রে কোনরকম ভূমিকা নেওয়ার এক্তিয়ার ফোরামের নেই। ফোরামের নাম নিয়ে এই বিষয়ে যে মন্তব্য প্রকাশিত বা প্রচারিত হচ্ছে, তা সংস্থার ভাবমূর্তির পরিপন্থী এবং সর্বৈব মিথ্যা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Artists forum revealed statement on kanchan mullick sreemoyee chattoraj controversy