সোশাল মিডিয়ায় হুমকির শিকার অরুণিমা ঘোষ, গ্রেফতার অভিযুক্ত

অভিনেত্রীর নামে ভুয়ো অ্যাকাউন্টও খুলেছিলেন মুকেশ। বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীর ছবির নীচে খারাপ কমেন্ট আসত, সাধারণভাবেই এড়িয়ে যেতেন তিনি। কিন্তু পরে অভিনেত্রীকে হুমকি দিতে থাকে ওই ব্যক্তি।

By: Kolkata  Updated: July 16, 2019, 10:43:13 AM

ফের কলকাতায় হেনস্থার শিকার টলিউডের অভিনেত্রী। সোশাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট খুলে কুরুচিকর ব্যবহার তো আকছার ঘটছে। অ্যাকাউন্ট হোল্ডারের পরিচিতদের কাছে অশ্লীল মেসেজ পাঠানো তো সাধারণ ব্যাপার হয়ে দাঁড়ায়। এবার এই ঘটনার শিকার হলেন অভিনেত্রী অরুণিমা ঘোষ। সোশাল মিডিয়ায় অভিনেত্রীকে হুমকিও দিয়েছে ওই ব্যক্তি। সোমবার সার্ভে পার্ক থানা থেকে আটক করা হয়েছে ওই ব্যক্তিকে। অভিযুক্তের নাম মুকেশ সাউ। ২৪ জুলাই পর্যন্ত জেল হেফাজতে রাখা হবে অভিযুক্তকে।

অভিনেত্রীর নামে ভুয়ো অ্যাকাউন্টও খুলেছিলেন মুকেশ। বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীর ছবির নীচে খারাপ কমেন্ট আসত, সাধারণভাবেই এড়িয়ে যেতেন তিনি। কিন্তু পরে অভিনেত্রীকে প্রাণনাশের হুমকি দিতে থাকে ওই ব্যক্তি। শেষ পর্যন্ত ৩০ মে সাইবার সেলে অভিযোগ দায়ের করেন অরুণিমা ঘোষ। আর এই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় মুকেশকে।

আরও পড়ুন, বসকে ‘খুশি’ করলেই বিগ বসে বাজিমাৎ, বিস্ফোরক অভিযোগ প্রতিযোগিনীর

অভিনেত্রীর অভিযোগের পর অভিযুক্তের আইপি ঠিকানা ট্র্য়াক করে মুকেশ পর্যন্ত পৌঁছয় পুলিশ। গড়ফা অঞ্চলে মুদির দোকান রয়েছে ওই ব্য়ক্তির। প্রায় ছ’মাস ধরে বিভিন্ন প্রোফাইল খুলে উত্যক্ত করা হচ্ছিল অভিনেত্রীকে। প্রায় ২৫টি অ্যাকাউন্ট ব্লক করেছিলেন অরুণিমা। কিন্তু তাতেও কাজ হয়নি। তবে ঠিক কী কারণে এমনটা করছিল যুবক তা এখনও জানা যায়নি। হেফাজতে রেখেই মুকেশ সাউকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arunima ghosh was threatened in social media arrested one

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X