বসকে ‘খুশি’ করলেই বিগ বসে বাজিমাৎ, বিস্ফোরক অভিযোগ প্রতিযোগিনীর

শোয়ের ফাইনাল রাউন্ডে নিয়ে যাওয়ার জন্য কাছে যৌনতার সুবিধে চেয়েছে নির্মাতারা। বিগ বস কর্তৃপক্ষের বিরুদ্ধে এমনই অভিযোগ।

By: Mumbai  Updated: Jul 14, 2019, 1:49:25 PM

ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় (যৌনতার অভিপ্রায়ে নারীর উপর বলপ্রয়োগ) বিগ বস কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে তেলুগু বিগ বস-এ। দ্য নিউজ মিনিটের রিপোর্ট অনুযায়ী, হায়দরাবাদের এক মহিলা সাংবাদিক অভিযোগ দায়ের করেন বিগ বস নির্মাতারা তাঁকে যৌনতার সুবিধের বদলে শোয়ের ফাইনাল রাউন্ডে সুযোগ দেওয়ার প্রস্তাব দিয়েছেন।

মহিলার বক্তব্য অনুযায়ী, মার্চে বিগ বস তেলুগুর তৃতীয় সিজনের জন্য আমন্ত্রন পেয়েছিলেন তিনি। বানজারা হিলসের পুলিশের অ্যাসিন্ট্যান্ট কমিশনার কে শ্রীনিবাস রাও বলেন, ”উনি আমন্ত্রন গ্রহণ করেন এবং শোয়ের চারজন সদস্যের সঙ্গে দেখা করতে যান। স্টেস্টমেন্ট অনুযায়ী, মিটিং চলাকালীন ওই চারজন সদস্য তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করতে থাকে এবং জানতে চান শোয়ের ফাইনাল স্তরে যাওয়ার জন্য তিনি তাদের বসকে ‘খুশি’ করতে পারবেন কিনা!”

আরও পড়ুন, করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এবার ওয়েব সিরিজে?

মহিলা এও জানান, মিটিং চলাকালীন ওই চারজন ‘বডি শেমিং’-ও করেন। এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, ”তারা আমায় কোনরকম চুক্তিপত্র দেননি এবং সোজা জানতে চান কীভাবে বসকে ‘খুশি’ করতে পারব। তারা আমাকে বডি শেমিং করে।”

বিগ বস তেলুগু সিজন থ্রিয়ের সঞ্চালক নার্গাজুনা। এই শোয়ের প্রথম সিজন হোস্ট করেছিলেন জুনিয়র এনটিআর এবং দ্বিতীয় সিজনে সঞ্চালকের আসনে দেখা গিয়েছিল নানিকে। দুটো সিজনই ইতিবাচক প্রতিক্রিয়া অর্জন করেছিল এবং জনপ্রিয়ও হয়েছিল। প্রসঙ্গত, বিগ বস সিজন থ্রিয়ের প্রিমিয়ার হওয়ার কথা ২১ জুলাই।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bigg Boss Telugu: বসকে 'খুশি' করলেই বিগ বসে বাজিমাত্ৎ, বিস্ফোরক অভিযোগ প্রতিযোগিনীর

Advertisement