বড় খবর

জয়ললিতার বায়োপিকে অরবিন্দ স্বামীকে দেখা যাবে এই লুকে

Arvind Swamy: ‘থালাইভি’-তে অরবিন্দ স্বামীকে দেখা যাবে এমজিআর-এর ভূমিকায়। ‘রোজা’-র নায়ককে এমন একটা লুকসেটিংয়ে দেখে প্রথমটায় চেনাই যায় না।

Arvind Swamy's MGR Ramchandran look for Kangana starrer Thalaivi
বাঁদিকে 'থালাইভি'-তে অরবিন্দের লুক ও ডানদিকে 'রোজা'-র অরবিন্দ।

জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল বাড়িয়ে দিল এমজিআর-এর চরিত্রে অরবিন্দ স্বামীর লুক। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও অভিনেতা, এমজিআর রামচন্দ্রনের ভূমিকায় দেখা যাবে অরবিন্দকে। নতুন ছবিতে অরবিন্দের লুকটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে নেটিজেনদের মধ্যে।

অরবিন্দ স্বামী মানেই ‘রোজা’ অথবা ‘বম্বে’-র সেই মিষ্টি নায়ক। বেশিরভাগ উত্তর ভারতীয় দর্শকের কাছেই কিন্তু তাই। হিন্দি ছবিতে ধারাবাহিক ভাবে কাজ না করলেও অরবিন্দ স্বামীর জনপ্রিয়তা একটুও কমেনি বলিউড দর্শকের মধ্যে। দক্ষিণী ছবিতেই মূলত অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিক হিন্দিতে কাজ বলতে ২০১৬-র ছবি ডিয়ার ড্যাড। ছবিটি বক্স অফিসে সাড়া না পেলেও অভিনেতা হিসেবে উচ্চ প্রশংসিত হয়েছিলেন অরবিন্দ।

আরও পড়ুন: ইপিআর একটা গল্প বলতে চেয়েছিল, ১৫ মিনিটে ঠিক হয়েছিল কনসেপ্ট: সৌরভ

দক্ষিণের এই সুদর্শন অভিনেতাকে দেখা যাবে তামিলনাড়ুর মানুষের আইকন এমজিআর-এর চরিত্রে। ১৯৭৭ থেকে ১৯৮৭ সাল পর্যন্ত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ছিলেন এমজিআর রামচন্দ্রন। তামিল ছবির সবচেয়ে বড় কিংবদন্তি তারকা তিনি। তাঁর ছবি দিয়ে একটি ডাকটিকিটও প্রকাশ করেছে ভারত সরকার। মক্কাল থিলাগাম বা জনগণের রাজা নামে ডাকতেন তাঁকে তামিলনাড়ুর মানুষ।

এমজিআর ছিলেন জয়ললিতার রাজনৈতিক গুরু। তাঁর উৎসাহেই জয়ললিতা অভিনেত্রী জীবন ছেড়ে পুরোপুরি রাজনৈতিক জীবন বেছে নিয়েছিলেন। এমজিআর-ই তামিলনাড়ুর রাজনৈতিক দল ডিএমকে ভেঙে এআইএডিএমকে দলটি তৈরি করেন। সেই কিংবদন্তি জননেতার চরিত্রে অভিনয় করবেন অরবিন্দ স্বামী। ‘থালাইভি’-তে কঙ্গনার লুক আগেই প্রকাশ্যে এসেছিল। এমজিআর-এর ভূমিকায় অরবিন্দ স্বামীর লুকটি প্রকাশ্যে আনলেন ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা।

এবছর জুন মাসে মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রযোজনা সংস্থা রিলিজ করেছে একটি টিজার যেখানে সাদা-কালো ছবির যুগের এমজিআর-কে অসাধারণ দক্ষতায় পুনর্জীবিত করেছেন অরবিন্দ স্বামী। দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

যাঁরা এমজিআর-এর কোনও পুরনো ছবি দেখেছেন, তাঁরা জানেন অরবিন্দ কতটা দক্ষতার সঙ্গে এই চরিত্রের জন্য নিজেকে ঢেলে সাজিয়েছেন। এমজিআর-এর একটি বিখ্যাত গানের অংশ নতুন করে তৈরি করা হয়েছে থালাইভি ছবিতে। আর সেখানে অরবিন্দকে দেখে বোঝার উপায় নেই যে তিনিই রোজা এবং বম্বে-র সেই সুদর্শন নায়ক। এই ছবিতে জয়ললিতা-র ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাউত।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arvind swamys mgr ramchandran look for kangana starrer thalaivi

Next Story
ইপিআর একটা গল্প বলতে চেয়েছিল, ১৫ মিনিটে ঠিক হয়েছিল কনসেপ্ট: সৌরভSaurav Das shares directorial experience of EPR Iyer Ekla Cholo Re music video
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com