Aryan Khan Arrest: Shah Rukh Khan postponed shooting plans, Entertainment News: আগে ছেলে আরিয়ান বাড়ি ফিরুক, তারপরই শুটিং শুরু করবেন শাহরুখ খান | Indian Express Bangla

আগে ছেলে আরিয়ান বাড়ি ফিরুক, তারপরই শুটিং শুরু করবেন শাহরুখ খান

স্পেন-রাশিয়ার শুটিং শিডিউল বাতিল করলেন কিং খান।

আগে ছেলে আরিয়ান বাড়ি ফিরুক, তারপরই শুটিং শুরু করবেন শাহরুখ খান
আরিয়ানের জামিন হতেই কেঁদে ফেলেন শাহরুখ

কথা ছিল, আটলি পরিচালিত ছবির শুটিং করেই স্পেনে পাড়ি দেবেন ‘পাঠান’-এর জন্য। মুম্বইয়ের এক হাসপাতালে ১০ দিনের জন্য শুট হবে। তারপরই ১০ অক্টোবর তিন সপ্তাহের জন্য একেবারে পোক্ত শিডিউল। একটা গানের দৃশ্যের শুটের জন্য কিং খানের সঙ্গে দীপিকা পাড়ুকোনেরও স্পেনে উড়ে যাওয়ার কথা ছিল। তারপর রাশিয়া। কিন্তু ছেলে আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতারির জন্য সমস্ত পরিকল্পনা বিশ বাঁও জলে। স্পেনের প্ল্যান তো বাতিল করলেন-ই, উপরন্তু, আটলির সিনেমার শিডিউলও বাতিল হল। ছেলে ঘরে ফিরলে তবেই কাজে যোগ দেবেন শাহরুখ খান (Shah Rukh Khan)।

প্রসঙ্গত, গত ৩ দিন ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে আরিয়ান। এদিকে মাদককাণ্ডে শাহরুখ-পুত্রের গ্রেফতারিতে উদ্বিগ্ন গোটা বলিউড। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল। নেটদুনিয়ার নীতিপুলিশদের একাংশ যখন স্টার-কিডের বিলাসবহুল জীবনযাত্রা থেকে শুরু করে শাহরুখ-গৌরীর শিক্ষা-রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন, তো এক পক্ষ আবার বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন। ইন্ডাস্ট্রির তাবড় তারকারাও কিং খানকে সহমর্মিতা জানিয়ে টুইট করছেন। নিঃসন্দেহে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন কিং খান ও তাঁর গোটা পরিবার।

[আরও পড়ুন: দুঃস্থের মাথায় হাত বোলাচ্ছেন আরিয়ান! দিলেন টাকাও, ভাইরাল শাহরুখ-পুত্রর পুরনো ভিডিও]

সলমন খান মন্নতে গিয়ে শাহরুখ-গৌরীর সঙ্গে দেখা করে এসেছেন। এমনকী, ফোন করে খোঁজ নিয়েছেন রানি মুখোপাধ্যায়, কাজল, দীপিকারাও। এদিকে মাদককাণ্ডে আরিয়ানের এনসিবি হেফাজত আরও ৩ দিন বাড়িয়েছে আদালত। আগামী বৃহস্পতিবার অর্থাৎ ৭ অক্টোবর পর্যন্ত সংশ্লিষ্ট গোয়েন্দা বিভাগের হেফাজতেই থাকতে হবে তাঁকে। এদিন ফের তারকা-সন্তানকে আদালতে তোলা হবে, তবুও এনসিবি হেফাজত থেকে ছাড়া পাবেন কিনা, কোনও ঠিক নেই। এদিকে কাজ আটকে কিং খানের দুটো ছবির। ছেলেকে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেই তিনি শুটে যোগ দেবেন বলে খবর ঘনিষ্ঠসূত্র মারফৎ।

প্রসঙ্গত, শেষবার ২০১৮ সালে সিনেপর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’তে। বছর তিনেক ধরেই অনুরাগীরা সিনেপর্দায় কিং খানের ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন। তবে এবার সম্ভবত অপেক্ষা আরও দীর্ঘ হতে চলল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan arrest shah rukh khan postponed shooting plans

Next Story
‘সিরিয়ালের ফ্লোরে, মেকআপ রুমে সেলিব্রিটিরা বেপরোয়াভাবে নেশা করছে’, বিস্ফোরক টলিউড প্রযোজক