‘পাসপোর্ট ফেরত দিন’, কোর্টে আর্জি শাহরুখ-পুত্র আরিয়ানের

মাদক-বদনাম ঘুচলেও এখনও পাসপোর্ট ফেরত পাননি আরিয়ান খান।

Aryan Khan, Aryan Khan drug case, Aryan Khan's passport, আরিয়ান খান, আরিয়ান খানের পাসপোর্ট, আরিয়ান খান মাদককাণ্ড, bengali news today
কোর্টের কাছে পাসপোর্ট ফেরৎ চাইলেন আরিয়ান খান

মাদককাণ্ডে জড়িয়ে গত একবছর ধরে থানা-পুলিশ আর কোর্ট-কাছারি। একমাস জেল খেটেছেন। শর্তসাপেক্ষে জামিন পাওয়ার পর প্রতি শুক্রবার নারকোটিক্স বিভাগের দপ্তরে হাজিরা দিতে হয়েছে। শেষমেশ তদন্তের পর NCB আরিয়ান খানকে ক্লিনচিট দিলেও এযাবৎকাল নিজের পাসপোর্ট ফেরৎ পাননি শাহরুখ-পুত্র।

প্রসঙ্গত, গতবছর জামিন দেওয়ার সঙ্গে সঙ্গেই আরিয়ানের ওপর বিদেশ-যাত্রার নিষেধাজ্ঞা জারি করেছিল আদালত তথা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে তদন্তের পর আদালত তাঁকে ক্লিনচিট দিয়েছে। কিন্তু পাসপোর্ট এখনও ফেরৎ না পেয়ে এবার এনডিপিএস কোর্টের কাছে আবেদন জানালেন আরিয়ান খান।

[আরও পড়ুন: ২৭ বছরের সম্পর্কে ছেদ! রেডিও Mirchi ছাড়লেন মীর]

এপ্রসঙ্গে কোর্টের তরফে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে নির্দেশ দেওয়া হয়েছে একটি উত্তর ফাইল করে আগামী ১৩ জুলাইয়ের শুনানিতে পেশ করতে। উল্লেখ্য, জামিনের সময়ে শর্ত হিসেবে আরিয়ানকে পাসপোর্ট জমা দিতে হয়েছিল। বৃহস্পতিবার আইনজীবী অমিত দেশাই ও রাহুল আগরওয়াল মারফৎ স্পেশ্যাল কোর্টের কাছে আরিয়ান আবেদন জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবর মাসে মুম্বইয়ের প্রমোদতরী কাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন আরিয়ান খান। বছর ঘুরলেও পাসপোর্ট ফিরে পাননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan asks court to return his passport

Next Story
‘অটোচালক থেকে মুখ্যমন্ত্রী’, মহারাষ্ট্রের মসনদে শিণ্ডে বসতেই ‘জি হুজুর’ শুরু কঙ্গনার