scorecardresearch

বড় খবর

২৭ বছরের সম্পর্কে ছেদ! রেডিও Mirchi ছাড়লেন মীর

মন ভাঙল শ্রোতাদের।

Mir Afsar Ali, Mir left Radio Mirchi, RJ Mir Afsar Ali, Bengali radio station, মীর আফসার আলি, রেডিও মির্চি, রেডিও মির্চি ছাড়লেন মীর আফসার আলি, bengali news today
মীর আফসার আলি

শ্রোতাদের কাছে তিনি সকালম্যান। মীর আফসার আলি (Mir Afsar Ali) মানেই রেডিও মির্চি। দু দশকেরও বেশি সময় ধরে শহর কলকাতার ঘুম ভাঙত মীরের কণ্ঠে। কিন্তু শুক্রবার এক দুঃসংবাদ দিলেন সঞ্চালক-অভিনেতা। এবার থেকে রেডিও মির্চিতে আর তাঁর কণ্ঠ শোনা যাবে না। মির্চি ছেড়ে দিলেন মীর আফসার আলি।

২৭ বছরের সম্পর্ক রেডিওর সঙ্গে। অতঃপর বিদায়বেলায় কষ্ট যে হবে, তা বলাই বাহুল্য। সংশ্লিষ্ট রেডিও চ্যানেলে তিনি যোগ দিয়েছিলেন ১৯৯৪ সালের ৬ আগস্ট। সেই থেকে মীরের সুপ্রভাত বলার ভঙ্গীতেই ঘুম ভাঙত শহর কলকাতার।

[আরও পড়ুন: ঋদ্ধি-শুভশ্রীর অসমবয়সী প্রেম, নজরে ‘বিসমিল্লা’]

শুক্রবার আকাশবাণীর রেডিও স্টেশনে বসা তাঁর প্রথম দিনের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই তাঁর আক্ষেপ, “কষ্ট হচ্ছে।” শ্রোতাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন এতগুলো বছর তাঁকে শোনার জন্য। তবে পাশাপাশি মীর সাফ জানিয়ে দেন, “মির্চি ছেড়েছি। রেডিও নয়।”

তাহলে কি এবার নতুন কোনও রেডিও স্টেশনে শোনা যাবে মীরের কণ্ঠ? নাকি, নিজেই শুরু করবেন নয়া স্টেশন? প্রশ্নের উত্তর এখনও অধরা। তবে শেষপাতে বলেই ফেললেন, কষ্ট হচ্ছে ৮৯৮.৩ শতাংশ মতো। অনুরাগীদের নিশ্চয় বুঝতে বাকি থাকছে না আর যে তিনি রেডিও মির্চি স্টেশনের নম্বরের কথাই উল্লেখ করেছেন এক্ষেত্রে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali left radio mirchi